ভাইরালভিডিও

হে ভগবান! মদের গ্লাস আর সিগারেট নিয়ে তুমুল নাচ পাড়ার বৌদিদের, দেখুন ভাইরাল ভিডিও

বছরের শুরুতে শীতের মরশুমে সকলেই কম বেশি পিকনিক করতে পছন্দ করেন। কিছু বন্ধু মিলে শীতের সকালে চড়ুইভাতির মজাই আলাদা। তবে আজকাল ছোট বড় বন্ধু থেকে পাড়ার লোক সকলে মিলেই ফিস্ট করে। অনেক সময় পরিবারের লোকেরা মাইল দূরে কোনো পিকনিক স্পট বুকিং করে সেখানে গিয়ে হৈ হুল্লোড় করে মজা  করে করা হয় পিকনিক। আর এই ফিস্টে বক্সে গান বাজিয়ে  নাচে মেতে ওঠেন অনেকেই। ফিস্টের স্পেশাল নাচের ভিডিও দেখতে পাওয়া যায় ইদানিং সোশ্যাল মিডিয়াতে। কারণ ভাইরাল ভিডিওর (Viral Video) ভিড়ে এই নাচ জায়গা করে নিয়েছে।

সম্প্রতি ভাইরাল হয়েছে একটি পাড়ার ফিস্টের একটি ভিডিও। কিন্তু এই ভিডিওতে যা দেখা যাচ্ছে তা দেখলে অবাক হয়ে যেতে হয়। কারণ অনেকেই মনে করেন পাড়ার চ্যাংড়া ছেলেরা বা মাতালরা মিলে যদি ফিস্ট করে তাহলে মদের ফোয়ারা ছোট! কিন্তু এই ভিডিওতে ঠিক তার উল্টোটাই চোখে পড়ল। না পুরুষরা নয়, ভিডিওতে দেখা যাচ্ছে নদীর ধরে ফিস্ট করছেন কিছু মহিলারা। দেখে যেটুকু বোঝা যাচ্ছে তাতে মনে হয়  সকলি বিবাহিত।

Women Drinking dancing viral video ভাইরাল ভিডিও

তবে, নজর করার বিষয় হল ভিডিওতে পাড়ার এই বৌদিদের দেখা যাচ্ছে মোদের গ্লাস হাতে। শুধু তাই নয়, মুখে রয়েছে সিগারেট। আর সিগারেটে টান দিতে দিতে হাতে মদের গ্লাস নিয়েই ডিজে গানে শুরু হয়েছে বৌদিদের তুমুল নাচ। ভিডিওতে দেখা যাচ্ছে একটি সিগারেট নিয়ে রীতিমত কাড়াকাড়ি পরে গিয়েছে। একবার এনার মুখে তো আরেকবার ওনার মুখে যাচ্ছে সিগারেটটি। আর বৌদিদের ফিস্টের এই আজব ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button