সৌন্দর্যের লোভে গায়ের লোম তুলতে খরচ ২ কোটি! ফলাফলে রোগগ্রস্ত হলেন মহিলা


প্রতিটি মহিলারি স্বপ্ন সুন্দরী হবার। আর নিজেকে সুন্দরী করে তুলতে অনেকেই অনেক মেহনত করেন, এমনকি সাজগোজের ওপর অনেক টাকা খরচও করেন। সুন্দর নিখুঁত শরীর পেতে অনেকেই নিজের শরীর থেকে লোম উপরে ফেলেন। কারণ অবাঞ্চিত গায়ের লোম সৌন্দর্যকে নষ্ট করে দেয়। আর বিভিন্ন পদ্ধতিতে এই লোম তোলা যেতে পারে। সম্প্রতি শরীরের এই অবাঞ্চিত লোম (Unwanted Hair) থেকে মুক্তি পেতে ২ কোটি টাকা খরচ করলেন এক মহিলা।

হ্যাঁ ঠিকই শুনেছেন, শরীরের অবাঞ্চিত লোমের থেকে মুক্তি পেতে ভারতীয় মুদ্রায় ২ কোটি টাকা খরচ করেছেন এক মহিলা। লিভারপুলের (Liverpool) বাসিন্দা এই মহিলার নাম হল সান্না সেহেল(Sanna Sohail)। নিজেকে সুন্দরী করে তুলতে বিশেষ একটি শরীরচর্চার দ্বারা সমস্ত লোম তুলে ফেলেছেন সান্না। কিন্তু এতে তার সৌন্দর্য কতটা বেড়েছে তা ঠিক জানা না গেলেও তিনি যে অসুস্থ হয়ে পড়েছেন তা জানা গিয়েছে।

সান্নার বর্তমান বয়স মাত্র ৩১। আর এই বয়সেই নিজের সমস্ত অবাঞ্চিত লোমের থেকে মুক্তি পেতে লেজার ট্রিটমেন্ট (Laser Treatment) করানোর সিদ্ধান্ত নেন তিনি। এই লেজার ট্রিটমেন্ট বিশাল খরচ সাপেক্ষ হলেও এটিকেই বেছে নেন সান্না। এরপর ২০১৮ সালে এক নাম বিউটি ক্লিনিকে নিজের শরীরের লোম তুলতে শুরু করেন। মোট ৮ দফা লেজার ট্রিটমেন্ট করিয়েছেন সান্না। কিন্তু মুশকিল হল সেখানেই অতিরিক্ত লোমের হাত থেকে মুক্তি পাবার বদলে আরো বেড়ে গিয়েছে লোম।

Laser treatment

এমনকি বারবার লেজার ব্যবহারের ফলে শরীরে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। শরীরে বাসা বেঁধে সিস্ট। সিস্ট থেকে মুক্তি পেতে দরকার অপারেশন। যেমনটা জানা যাচ্ছে সিস্ট বাদ দেবার অপারেশন এখনো হয়নি সান্নার। নিজের কষ্টের সাথে মানিয়ে নেবার চেষ্টা করছেন নিজেকে। এর পাশাপাশি লেজার ট্রিটমেন্ট সম্পর্কে রিসার্চ শুরু করে, খুলে ফেলেছেন ক্লিনিক। যাতে তাঁর মত আর অন্য কাউকে ভুগতে না হয়। সান্না চান লেজার ট্রিটমেন্ট করতে হল যেন লোকে সঠিক টাই পায়।


Like it? Share with your friends!

624
624 points