ভাইরালভিডিও

মেয়েরা চাইলে সবই পারে! শাড়ি পরেই আস্ত রান্নার সিলিন্ডার মাথায় তুলে নিচ্ছেন মহিলা

সোশ্যাল মিডিয়া সত্যি এই বিচিত্র জায়গা, যোগাযোগ রক্ষার্থে শুরু হলেও আজকাল সোশ্যাল মিডিয়াতে সবকিছুই পাওয়া যায়। হাজারো মানুষ নিজেদের মনের ভাবনা থেকে শুরু করে নিজেদের প্রতিভার প্রকাশ ও প্রচারের জন্য সোশ্যাল মিডিয়াতে ব্যবহার করছেন। প্রতিদিন বহু মানুষ নিজেদের প্রতিভার ভিডিও (Viral Video) শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে যা প্রায়শই ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে।

কেউ দুর্দান্ত নাচতে পারে তো কেউ গান গাইতে পারে। একেবারে খুদে থেকে শুরু করে থুরথুরে বুড়োবুড়িদের নাচ গান সবই থাকে সোশ্যাল মিডিয়াতে। আবার কখনো বাড়ির পোষ্যের নানান কীর্তি ক্যামেরাবন্দি করে শেয়ার করেন অনেকে। যা মুহূর্তের মধ্যে হাজারো লোকের কাছে পৌঁছে যায় আর ভাইরাল হয়ে পরে।

Girl Lifting Gas Cylinder Viral Video

সম্প্রতি এক মহিলার ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিইডিওতে সুন্দরী এক মহিলাকে রীতিমত কসরত করতে দেখা যাচ্ছে। তবে ভিডিওটির বিশেষত্ব হল শাড়ি পরে রয়েছেন মহিলা আর ওজন হিসাবে যেটা ব্যবহার করেছেন সেটি হল রান্নার গ্যাস সিলিন্ডার।

অনেকের মতেই মেয়েরা কসরত বা ভারী জিনিস ওঠাতে পারেন না। সেই সব ব্যক্তিদের একেবারে চুপ করিয়ে দিয়েছেন এই সুন্দরী মহিলা। মহিলা নিজের ইনস্টাগ্রামে ব্যাকগ্রাউন্ড মিউজিক সহ দুহাতে সিলিন্ডার তোলার ভিডিওটি শেয়ার করেছেন। যা শেয়ার হবার পর ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভাইরাল ভিডিওতে নেটিজেনরা মহিলার ক্ষমতার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। প্রসঙ্গত, শৈলী চিকারা নামের ওই মহিলার ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলে বোঝা যায় যে তিনি আসলে বডি বিল্ডিং ও কসরত করতে অভ্যস্ত। গ্যাস সিলিন্ডার দুলে কসরতের ভিডিওটি তার একমাত্র ভিডিও নয়। ইনস্টাগ্রামে আরো অনেক ছবি ও ভিডিও রয়েছে।

Related Articles

Back to top button