দাবানলের শেষে এল ঝমঝমিয়ে বৃষ্টি! খুশিতে আত্মহারা হয়ে নেচে উঠলেন মহিলা অফিসার


Viral Video : পৃথিবী সত্যি আশ্চর্যময়, কারণ পৃথিবীতে এমন কিছু ঘটনা রয়েছে যা সত্যি আমাদের আশ্চর্য করে দেয়। এই পৃথিবীতেই যেমন মানুষের তৈরী সপ্ত আশ্চর্য, তেমনি আছে পৃথিবীর নিজের তৈরী কিছু বিচিত্র সৃষ্টি। মানবজাতি বাদেও অনেক লক্ষ লক্ষ প্রজাতি রয়েছে এই পৃথিবীতে তারা মানবসভ্যতার অগ্রগতির সাথে নিজেদের ঠিকানা করেছে কিছু অভয়ারণ্যে বিশাল জঙ্গলে। এই অভয়ারণ্যের এই উদাহরণ হল সিমলিপাল ন্যাশনাল পার্ক।

সম্প্রতি সিমলিপাল ন্যাশনাল পার্ক সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে এসেছে। ২৭৫০ স্কোয়ার কিমি জুড়ে বিস্তৃত এই জঙ্গলে বহু প্রজাতির পশুপাখির বাস। এশিয়ার দ্বিতীয় বৃহত্তম জীববৈচিত্র্য রয়েছে এখানেই। বিগত দুই সপ্তাহ ধরে ভয়ংকর এক দাবানলে দাউদাউ করে জ্বলছিল এই বনাঞ্চল। অবশেষে ইতি হয়েছে এই দাবানলের। দাবানলের শেষে এসেছে ঝমঝমিয়ে বৃষ্টি। পৃথিবী নিজের বুকে দাবানলের ফলে হয়ে যাওয়া ক্ষতে নিজেই জল ঢেলে দিচ্ছে।

জঙ্গলের  দেখভালের জন্য রয়েছেন কিছু বনদফতরের অফিসার। তাঁরা নিয়মিত বনাঞ্চল পরিদর্শন করেন। এবার সেই ফরেস্ট অফিসারদের মধ্যে এক মহিলা অফিসারের ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে এক মহিলা বনদফতরের অফিসারকে আনন্দে নেচে উঠতে দেখা যাচ্ছে বৃষ্টিতে। দাবানলের শেষে স্বস্থির বৃষ্টি দেখে এতটাই খুশি হয়েছেন ওই মিহিলা অফিসার নিজের খুশি প্রকাশ করতে আনন্দে নাচতে নাচতে চিৎকার করছেন।

এই গোটা ঘটনার ভিডিওটি ক্যামেরাবন্দি করে শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়াতে। হাজারো ভাইরাল ভিডিওর ভিড়ে এই মহিলা অফিসারের বৃষ্টিতে খুশিতে নেচে ওঠার ভিডিও আপনার মুখের কোণেও হাসি ফুটিয়ে তুলবে। মন ভালো করে দেবার এই ভিডিওটি শেয়ার করেছেন ভারতীয় বন পরিষেবা (IFS) অফিসার রমেশ পান্ডে ও এক টুইটার ব্যবহারকারী নেটিজেন। ইতিমধ্যেই লক্ষ লক্ষ দর্শক হয়ে গিয়েছে ভিডিওটিতে।


Like it? Share with your friends!

639
639 points