বিয়ে বাড়িতে বর-কণের সামনেই উদ্যম নাচে মত্ত বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও


সোশ্যাল মিডিয়াতে প্রতিনিয়িত ভাইরাল হতে দেখা যায় হাজারো ভিডিও। এই সমস্ত ভাইরাল ভিডিও গুলির মধ্যে হাসির থেকে শুরু করে চমকে দেবার মত সমস্ত জিনিস দেখতে পাওয়া যায়। আর তাছাড়া আজকাল সবকিছুই মানুষ একটু হটকে ভাবে করতে চায়, আর তা শেয়ার করতে চাই সোশ্যাল মিডিয়াতে। এ যেন ট্রেন্ডিং এ আসার জন্য চলে কম্পিটিশন। শুধুই যে হাসির বা অবাক করার মত ভিডিও পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে তা নয়। অনেক সময় প্রতিভাশীলদের ভিডিও চোখে পড়ে।

বছরের এই সময়টা প্রচুর বিয়ে হয়, এই বছরেও তার ব্যতিক্রম নয়। আর হাজারো বিয়ের মধ্যে কিছু বিয়েতে এমন কিছু মজাদার ঘটনা ঘটে যে তা সোশ্যাল মিডিয়াতে শেয়ার হলেই ভাইরাল ভিডিওতে পরিণত হয়। যেমন কিছুদিন আগেই বিয়ে বাড়ির একটি ভিডিও ভাইরাল হয়েছিল। ভিডিওতে বৌয়ের ছবি তোলার সময় ফটোগ্রাফার বৌয়ের গায়ে হাত দিচ্ছিলো তা রেগে আগুন হয়ে যায় বর। রাগের বসে মেরেই দেয় ফটোগ্রাফারকে।

সম্প্রতি বিয়ে বাড়িরই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। অবশ্য এক্ষেত্রে তেমন হাস্যকর কিছু  নেই। এই ভিডিওটিতে বিয়ের খুশিতে নাচতে দেখা যাচ্ছে বিয়েতে উপস্থিত দম্পতিকে। আসলে বিয়ে মানেই খুশির উৎসব। দুটো পরিবার ও দুটি মনের মিলন হয় বিয়েতে। তাই অনেক সময়ই নেচে খুশির প্রকাশ করেন কিছু ব্যক্তি।

ভাইরাল ভিডিও Viral Video Dance in wedding

এখানেও এক ব্যক্তিকে বিয়ে বাড়িতে বৌকে নিয়ে উদ্যম নাচতে দেখা যাচ্ছে। আর এই নাচের ভিডিওই ক্যামেরাবন্দি করে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যা শেয়ার হবার পর থেকেই  ভাইরাল হয়ে পড়েছে দ্রুত গতিতে। ইতিমধ্যেই কয়েক লক্ষ লোকে এই ভিডিও দেখে নিয়েছেন।


Like it? Share with your friends!

622
622 points