মেট্রোর ভিতরেই ফুল মস্তি! হিন্দি গানে সুন্দরী রমণীর নাচের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল নেটদুনিয়ায়


আজ কাল ছোট থেকে বড় সকলেই সোশ্যাল মিডিয়াতে (Social Media) বুদ হয়ে রয়েছে। সময় পেলেই ফোন হাতে নিয়ে উঁকি মারতে ব্যস্ত হয়ে পরে আট থেকে আশি সকলেই। আর এই সোশ্যাল মিডিয়াতে রোজই ভাইরাল হচ্ছে নানান ভিডিও। ভাইরাল এই ভিডিওগুলিতে (Viral Video) কতধরনের জিনিসই না দেখার থাকে। কখনো দারুন মজার কোনো ভিডিও তো কখনো ভয়ঙ্কর কোনো দৃশ্য। আবার অনেকেই নিজের প্রতিভার প্রচারের জন্যও সোশ্যাল মিডিয়া  ব্যবহার করে থাকেন।

কেউ নিজের গানের প্রতিভা শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে তো কেউ আবার নাচের। এক ব্যক্তি তো নিজের গলা দিয়েই নানান পশুপাখির আওয়াজ বের করতে পারেন। তাহলেই বুঝুন পৃথিবীতে মানুষের প্রতিভার অভাব নেই। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম বর্তমানে রিল ভিডিও বানাতে যেন পাগল হয়ে গেছে আমজনতা। আর এই সমস্ত প্রতিভার ভিডিওই শেয়ার হলে ভাইরাল ভিডিওতে পরিণত হয়।

সম্প্রতি এক ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভাইরাল ভিডিওটিতে ট্রেনের মধ্যেই নাচতে শুরু করেছে এক সুন্দরী মহিলা। ট্রেন বললে অবশ্য ভুল হবে দেখে বোঝাই যাচ্ছে মেট্রোতে (Metro) রয়েছেন ওই মহিলা। আশেপাশে রয়েছে একগাদা মানুষ, অবশ্য তাতে বয়েই গেছে। রিল ভিডিও বানাতে হিন্দি গানে অঙ্গিভঙ্গি করে নাচতে শুরু করেছেন ওই মহিলা।

Viral Video Woman Dancing in Metro

মহিলার কান্ড দেখে আশেপাশের কিছু লোকে তাঁর দিকে তাকিয়ে আছে। ভিডিওতে যে মহিলাকে দেখা যাচ্ছে তার নাম মাম্পি রাহুল, এর আগে টিকটকে ভিডিও বানাতেন মহিলা। বর্তমানে তো আর টিকটক নেই তাই এমেক্স টাকাটাকে শেয়ার করেছেন ভিডিওটি। ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়া মাধ্যম ইউটিউবে শেয়ার করেছেন মহিলা।

শেয়ার করার পর থেকেই ভিডিওটি বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ৮ লক্ষেরও বেশি ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে। যদিও ইউটিউবে ভিডিওটি শেয়ার করা হলে নেটিজনদের ট্রোলের সম্মুখীন হতে হয়েছে মহিলাকে।


Like it? Share with your friends!

680
680 points