ভাইরালভিডিও

বিদ্যুতের খুঁটি ধরে তড় তড়িয়ে উঠে পড়লেন মহিলা! শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ইন্টারনেটের যুগে প্রতিদিন সোশ্যাল মিডিয়াতে হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) দেখতে পাওয়া যায়। এই সমস্ত ভাইরাল ভিডিওতে নানান রকম জিনিস দেখার থাকে। কখনো হাসির জিনিস তো কখনো অবাক করে দেবার মত কিছু দৃশ্য। আবার অনেক সময় দারুন সমস্ত প্রতিভার ভিডিও দেখা যায় এই ভাইরাল ভিডিও গুলির মধ্যে। ভাইরাল এই ভিডিও গুলির মধ্যে মাঝে মধ্যে এমন কিছু অদ্ভুত জিনিস দেখা যায় যা হয়তো চোখে না দেখলে বিশ্বাসই হাত না।

আসলে আমাদের শেষে ট্যালেন্টের অভাব নেই। এক সে এক কাজ করতে সক্ষম আমাদের দেশের মানুষ। অনেক সময় তো ভয়ংকর কাজ নিমেষের মধ্যে  করে দেখায় কিছু  অদ্ভুত মানুষেরা। সম্প্রতি এরকম একটি অবিশ্বাস্য কাজের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যা দেখে আশ্চর্য হয়ে পড়ছে নেটিজেনরা। অনেকেই ভিডিও দেখার পর মনে মনে প্রশ্ন করেছেন ও সম্ভব!

আসলে ভাইরাল ভিডিও (Viral Video) এর মধ্যে এক মহিলাকে তড় তড় করে গাছে ওঠার মত ইলেক্ট্রিক পোলে উঠে পড়তে দেখা যাচ্ছে। যেখানে বিদ্যুতে প্রায় বেশিরভাগ মানুষেরই ভয় থাকে এমনকি পুরুষেরা পর্যন্ত বিদ্যুৎকে ভয় পান। সেখানে এই মহিলা কোনো ভয় চড়াই দিব্যি উঠ পড়লে বিদ্যুতের খুঁটি বেয়ে। অনেকে ভিডিও দেখে ভাবতে পারেন হয়তো ইটা হয়তো কোনো স্টান্ট প্রদর্শনের জন্য  করেছেন ওই ,মহিলা।

কিন্তু, আসল  ঘটনাটা তা নয়। ভিডিওতে যে মহিলাকে ডেকে যাচ্ছে তিনি হলেন উষা জগদলে। মহিলা মহারাষ্ট্র বিডে কাজ করেন।  লোকালয়ের একটি  জায়গায় বিদ্যুতের সমস্যার কথা জানতে পেরে সেখানে হাজির হন উষা। এরপর সমস্যার সমাধানের জন্য খালি পায়েই কোনো রকম সুরক্ষা ছাড়া তড় তড়িয়ে উঠে পড়েন বিদ্যুতের খুঁটির মাথায়। গোটা ঘটনার ভিডিও রেকর্ডিং করে শেয়ার করা হয়। আর সেই ভিডিওই বর্তমানে ভাইরাল (Viral Video) হয়ে পড়েছে নেটপাড়ায়।

Related Articles

Back to top button