রাখে হরি তো মারে কে! চলন্ত ট্রেনের নীচে পড়েও বেঁচে ফেলেন মহিলা, তুমুল ভাইরাল ভিডিও


কথায় আছে রাখে হরি তো মারে কে! পুরোনো দিন থেকে চলে আসা এই বাণীটি আবারো সত্যি হয়ে গেল। হরিয়ানায় রেললাইন পার হতে গিয়ে মৃত্যুর মুখে পড়েও বেঁচে গেলেন এক মহিলা। আর এই ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই ব্যাপক ভাইরাল ভিডিও (Viral Video) হয়ে গিয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে যেমন তা দেখা যাচ্ছে রেললাইনের লেভেল ক্রসিংয়ের গেট পড়েছে। আর লাইন দিয়ে পাস দিচ্ছে একটি মাল গাড়ি। আর সেই সময়েই রেল লাইন পার হতে গিয়ে রেল লাইনের মাঝে পরে যান ওই মহিলা। দেখতে পেয়ে তৎক্ষণাৎ ছুটে আসেন আশপাশের লোকেরা। এসে দেখেন যে উপুড় হয়ে মাথা নিচু করে শুয়ে আছেন ওই মহিলা।

এই ঘটনায় রীতিমত ভিড় জমে যায় ঘটনা চত্বরে। বেশ কিছু লোক লাইনের ধরে বসে মহিলা ঠিক আছেন কিনা দেখতে থাকেন। সাথে তাকে চুপচাপ শুয়ে থাকতে বলেন। এরপর ট্রেন চলে গেলে মহিলাকে হাত দিয়ে ধরে তুলে দেন। দেখা যায় একেবারেই অক্ষত অবস্থায় রয়েছেন ওই মহিলা। লাইন থেকে উঠে দিব্যি হেঁটে সেখান থেকে চলে যান তিনি। শুধুমাত্র বুদ্ধি করে মাথা নিচু করে উপুড় হয়ে শুয়ে পড়েছিলেন বলেই এযাত্রায় প্রাণে বেঁচে গেলেন ওই মহিলা।

গোটা ঘটনার এই ভিডিওটি উপস্থিত লোকেরা ভিডিও করতে থাকেন। আর সেই ভিডিওই সংবাদ মাধ্যম সংস্থা এএনআই এর অফিসিয়াল টুইটার পেজে শেয়ার করা হয়। এরপর থেকেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি। এই কারণেই রেলগেট পড়ে থাকলে লাইন পারাপার করতে বারণ করেন সকলে। মানুষের মধ্যে এবিষয়ে সতর্কতা জারি করতে বহু প্রয়াস করা হয়েছে। কিন্তু কিছু মানুষ শোনার নামই নেন না। আর সেই সমস্ত মানুষের ভাগ্যেই মাঝে মধ্যে হয়ে যায়  দুর্ঘটনা।


Like it? Share with your friends!

652
652 points