গসিপবিনোদন

লোক হাসিয়েই জনপ্রিয়তা আকাশ ছোঁয়া, রইল কপিল শর্মা সহ ৫ কমেডিয়ানদের স্ত্রীর পরিচয়

বিনোদন জগতের তারকা মানেই তাঁদের ওপর থাকবে প্রত্যেকের নজর। প্রিয় তারকাদের প্রত্যেক মুহূর্তের খুঁটিনাটি জানতে আগ্রহী থাকেন অনুরাগীরা। তাঁরা কাকে ডেট করছেন থেকে শুরু করে তাঁদের পছন্দের খাবার কী- সবকিছু জানতে চান তাঁদের প্রশংসকরা। তবে বড় পর্দা এবং ছোট পর্দার এমন বহু তারকা রয়েছেন যাঁরা নিজেদের কর্মক্ষেত্রে অত্যন্ত জনপ্রিয় হলেও, তাঁদের স্ত্রী’য়েরা লাইমলাইট থেকে দূরে থাকতেই পছন্দ করেন। হাসির দুনিয়ার ‘বিখ্যাত’ তারকাদের এমন ‘অখ্যাত’ স্ত্রীদের নাম আজ একটু জেনে নেওয়া যাক।

কপিল শর্মা এবং গিন্নি চত্রাথ : ‘কমেডি কিং’ কপিল শর্মা (Kapil Sharma) সারাক্ষণ লাইমলাইটে থাকলেও, তাঁর স্ত্রী গিন্নি চত্রাথ (Ginni Chatrath) তথা  ভনবীত চত্রাথ লাইমলাইট থেকে দূরে থাকতেই পছন্দ করেন। একাধিক পাঞ্জাবি ছবিতে অভিনয়ের সুযোগ পেলেও সেই প্রস্তাব খারিজ করে দিয়েছেন গিন্নি। ২০১৩ সালে কপিলের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর গিন্নি তাঁর কর্তার সঙ্গে ‘হাস বলিয়ে’ নামে একটি শো’য়ে অংশগ্রহণ করেছিলেন।

Kapil Sharma and Ginni Chatrath

সুনীল গ্রোভার এবং আরতি গ্রোভার : হাসির দুনিয়ার পরিচিত নাম সুনীল গ্রোভার (Sunil Grover)। তবে শুধু সেখানেই নয়, ‘দ্য কপিল শর্মা শো’য়ের ‘গুত্থি’কে একাধিক সিনেমা, ওয়েব সিরিজে সিরিয়াস চরিত্রে দেখা গিয়েছে। তবে সুনীল দর্শকদের সামনে থাকলেও, তাঁর স্ত্রী আরতি (Aarti Grover) কিন্তু লাইমলাইট থেকে দূরে থাকতেই ভালোবাসেন। জানা যায়, সুনীল-ঘরণী পেশায় একজন ইন্টেরিয়র ডিজাইনার।

Sunil Grover and Aarti Grover

জনি লিভার এবং সুজাতা লিভার : দেশের অন্যতম সেরা কমেডিয়ানদের মধ্যে একজন হলেন জনি (Johnny Lever)। নব্বইয়ের দশক থেকে একাধিক হিট ছবিতে কৌতুক চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। সেই জনির স্ত্রী সুজাতা (Sujata Lever) নিজেকে বিনোদন দুনিয়ার দ্যুতি থেকে সরিয়ে রাখতেই পছন্দ করেন। তাঁদের সন্তানদের পর্দায় দেখা গেলেও, সুজাতা পর্দার পিছনে থাকতেই ভালোবাসেন।

Johnny Lever and Sujata Lever

সুদেশ লেহরি এবং মমতা লেহরি : ‘কমেডি নাইটস’, ‘কমেডি সার্কাস’ খ্যাত সুদেশ (Sudesh Lehri) একাধিক ছবি, রিয়্যালিটি শো’য়ের মাধ্যমে দর্শক মনে জায়গা করে নিয়েছেন। সলমন খান অভিনীত ‘রেডি’ ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে। তবে এই জনপ্রিয় কমেডিয়ানের স্ত্রী মমতা (Mamata Lehri) কিন্তু লোকচক্ষুর আড়ালে থাকতেই ভালোবাসেন।

Sudesh Lehri and Mamata Lehri

চন্দন প্রভাকর এবং নন্দিনী খান্না : ‘কপিল শর্মা শো’য়ের ‘চন্দু’র চরিত্রে অভিনয় করার সৌজন্যে দর্শকদের কাছে চন্দন প্রভাকর (Chandan Prabhakar) অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন। কপিলের ছোটবেলার বন্ধু চন্দন। ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করলেও তাঁর বরাবরের স্বপ্ন ছিল কমেডিয়ান হওয়ার। শেষ পর্যন্ত তাঁর স্বপ্ন সত্যি হয়। তবে চন্দনের স্ত্রী নন্দিনী খান্না (Nandini Khanna) অবশ্য পর্দার পিছনে থাকতেই পছন্দ করেন। কপিল শর্মার শো’য়ে প্রথমবার সকলের সামনে আসেন তিনি। এছাড়াও চন্দনের সামাজিক মাধ্যমে করা নানান পোস্টের সৌজন্যে নন্দিনীকে দেখতে পান অনুরাগীরা।

Chandan Prabhakar and Nandini Khanna

আলি আসগর এবং সিদ্দিকা আসগর : ‘কাহানী ঘর ঘর কি’ ধারাবাহিকে সাক্ষী তনওয়ারের দেওর কমলের চরিত্র হোক, বা ‘কপিল শর্মা শো’য়ে কপিলের ঠাকুমার চরিত্র- আলি আসগর (Ali Asgar) সবেতেই দর্শকদের মন জয় করেছেন। তবে তাঁর স্ত্রী সিদ্দিকাকে (Siddika Asgar) কিন্তু অনুরাগীরা খুব একটা চেনেন না। আলির সঙ্গে বিয়ে হয়েছে প্রায় ১৭ বছর হয়ে গেলেও লাইমলাইট থেকে দূরেই থাকেন তিনি।

Ali Asgar and Siddika Asgar

Related Articles

Back to top button