খবরভাইরাল

‘হাম দো হামারে দো’ এর যুগে ২৭জন মহিলাকে বিয়ে করলেন একব্যক্তি, রয়েছে ১৫০ সন্তান!

যত দিন যাচ্ছে ততই পৃথিবীতে বাড়ছে মানুষের সংখ্যা। জনসংখ্যার (Population) এই বৃদ্ধি রুখতে প্রায় প্রতিটি দেশই জন্ম নিয়ন্ত্রণ আইন পর্যন্ত করেছে। তবে আজ এমন এক ব্যক্তির কথা জানাবো যিনি এই সমস্ত নিয়মের কোনো তোয়াক্কাই করেন না। এই ব্যক্তির নাম হল উইনস্টোন ব্ল্যাকমোর (Winstone Blackmore)। কানাডার (Canada) এই ব্যক্তির বয়স ৬৪ বছর, এক জীবনকালেই মোট ২৭টি বিয়ে করেছেন তিনি।

Winstone Blackmore

লোকে একটার বেশি বিয়ে করলেই দুই বৌয়ের মাঝে ফেঁসে যায়! সেখানে ২৭টি বিয়ে করেছেন এই ব্যক্তি। শুধু তাই নয়, শুনলে হয়তো ভিরমি খাবেন ২৭টি স্ত্রীর থেকে মোট ১৫০ সন্তান রয়েছে তার। আর এই সমস্ত কিছুই হয়েছে বিগত ১৯ বছরে। কিছুদিন আগেই এই ব্যক্তির জীবন কাহিনী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিশ্বের সামনে আসে।

Winstone Blackmore 27 wifes 150 children

১৫০ সন্তানের বাবা ব্ল্যাকমোর কিভাবে এত বড় পরিবার সামলান তা জানান মার্লিন। তাঁর মতে, একসাথে এত পরিমাণ লোকজন একসাথে থাকার কারণে অসুবিধা হয়  ঠিকই, তবে সকলেই একই বাড়িতে থাকেন। সন্তানদের পড়াশোনার জন্য ব্ল্যাকমোর নিজেই একটি স্কুল খুলেছেন। কারণে পরিবারে ১ বছর থেকে শুরু করে শিশুরা রয়েছে যাদের শিক্ষা দীক্ষার ব্যবস্থাও করতে হয়।

এছাড়া তিনি আরো জানান পরিবারের  এতো লোকের খাওয়া দেওয়ার ব্যবস্থা করাও  দারুন ঝক্কির কাজ। ব্ল্যাকমোর বাড়ির মধ্যেই শাকসবজির চাষ শুরু করেছেন বাজারের কিছু খরচ বাঁচানোর জন্য। পরিবারের বাচ্চাদের সামলাতে সামলাতেই সারা দিন কেটে যায়। বাইরের জগতের সাথে খুব একটা যোগাযোগ থাকে না বললেই চলে। এছাড়াও বিশাল এই পরিবারের সন্তানদের জন্মদিনের অনুষ্ঠানের কথাও জানা গিয়েছে।

যেহেতু ২৭ জন স্ত্রীর মোট ১৫০ সন্তান রয়েছে তাই অনেক ছেলেমেয়েদের  জন্মদিন একই সাথে হয়। তাঁদের জন্মদিন একই সাথে পালন করা হয়। তারা একই সাথে খেলাধুলা থেকে পড়াশোনা সবই করেন। সন্তানেরা নিজের মা কে ‘মাম’ বলে ডাকে। আর বাকি ২৬ সৎ মাকে ‘মাদার’ বলে ডাকে।

Related Articles

Back to top button