‘তুনাক তুনাক তু তারা রা’ গানে দুর্দান্ত নাচ চার বিদেশি যুবকের, তুমুল ভাইরাল ভিডিও


১৯৯৮ সালে প্রকাশ পেয়েছিল দালে মেহেন্দির ‘তুনাক তুনাক তু তারা রা’ তারপর থেকেই বিশ্বজোড়া খ্যাতি পেয়েছে এই গান। গানের সুর আর তালের জাদু পাঞ্জাবী বিয়ের আসর পেরিয়ে পৌঁছে গেছে ক্যালিফোর্নিয়ার এক পরিবারে। উইলিয়াম পরিবারের উইলিয়াম ভাইদের নিত্যদিনের নৃত্যচর্চার অঙ্গ হয়ে উঠেছে এই পাঞ্জাবী গান।

ক্যালিফোর্নিয়া নিবাসী উইলিয়াম ভাইরা নিজেদের নৃত্যপ্রতিভার দৌলতে ইতিমধ্যেই বহুল চর্চিত একটি দল। চার ভাই ‘আমেরিকা’স গট ট্যালেন্ট’-এ বিচারকদের প্রশংসা অর্জন করেছে আগেই। ইনস্টাগ্রামে প্রায় ১০ লক্ষ ফলোয়ার রয়েছে এই গ্রূপের! দালের মেহেন্দির সুরের জাদুতে ইতিমধ্যেই মেতেছেন সারাবিশ্বের লক্ষাধিক নৃত্যশিল্পী, সেই তালিকাতেই নবতম সংযোজন উইলিয়াম ভাইরা। অল্পসময়ের মধ্যেই ভাইরাল তাদের ভিডিও!

ইনস্টাগ্রামে উইলিয়াম ভাইদের অ্যাকাউন্টের নাম ‘দ্যউইলিয়ামসফ্যাম’। ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে, “গানটি দুর্দান্ত। আর কে কে এই গানটি শুনেছেন?” যদিও গানের সুরকার দালের মেহেন্দির নাম ভুল করে ‘দালে মেহেন্দি’ লিখেছে তারা। তবে বিদেশি নৃত্যশিল্পীদের এটুকু ভুল ক্ষমা করে দিয়েছে ভারতীয় নেটিজেনরা।

মাত্র একসপ্তাহ আগে পোস্ট করা ভিডিওটিতে প্রায় ১.১৪ লক্ষ লাইক পড়েছে, ইন্সটা রিলে ভিডিওটি দেখে ফেলেছেন প্রায় ৩৮ লক্ষ মানুষ। কিছু মানুষ যেমন গানটিকে প্রশংসা করেছেন, তেমনই তাদের নৃত্যশৈলীকেও ভালোবেসে কমেন্ট করেছেন বহু ইন্সটা ফলোয়ার। হু হু করে বাড়ছে লাইক আর কমেন্ট। অনেক নেটিজেনের কথায়, প্রশংসার ঠেলায় পুনরায় কমেন্ট পড়ছে ‘তুনাক তুনাক তু তারা রা’-এর ভিডিওতে!

 

View this post on Instagram

 

A post shared by The Williams Family (@thewilliamsfam) on Sep 26, 2020 at 11:35am PDT


Like it? Share with your friends!

646
646 points