বিনোদন

‘আমাকে বিয়ে করবেন?’, তৃতীয় বিয়ে ভাঙতে বসা শ্রাবন্তীকে টোপর,মালা নিয়ে প্রস্তাব ব্যক্তির! ভিডিও ভাইরাল

২০২১ এর বিধানসভা নির্বাচনের প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। তৃতীয় দফা সম্পন্ন হওয়ার পর চতুর্থ দফায় নির্বাচন হতে চলেছে বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রে। এবার ওই কেন্দ্রে বিজেপির হয়ে লড়ছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। স্বাভাবতই এখন প্রচারের কাজে বেজায় ব্যস্ত অভিনেত্রী। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ্-ও তার জন্য প্রচারে নেমেছেন। নিজের জয় নিয়ে ইতিমধ্যেই খুব আশাবাদী অভিনেত্রী।

তবে বিজেপির এই প্রার্থীকে নিয়ে লেগেই থাকে চর্চা। টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্কেরও শেষ নেই। তার তিনটে বিয়ে নিয়ে এখনো সোশ্যাল মিডিয়ায় ওঠে ট্রোলের ঝড়।
কিন্তু সেসবের বিশেষ পরোয়া করেননা অভিনেত্রী। আপাতত তিনি জান লড়িয়ে দিচ্ছেন ভোটে জেতার জন্যেই।

এবার এই প্রচারের ফাঁকেই ওনার সঙ্গে ঘটে গেল এক আজব কাণ্ড। নিজের কেন্দ্রে প্রচারে বের হয়েছিলেন বিজেপির প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর সেই সময় এক ব্যক্তি বিয়ের পাঞ্জাবি এবং টোপর পরে হাতে মালা নিয়ে শ্রাবন্তীকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন। শ্রাবন্তীর গাড়ির সামনে দাঁড়িয়ে ওই ব্যক্তি অভিনেত্রীকে জিজ্ঞাসা করলেন, ‘মুঝসে শাদি করোগি?”

ওই ব্যক্তি আচমকাই এভাবে প্রস্তাব দেওয়ায় অবাক হয়ে যায় বিজেপির অভিনেত্রী প্রার্থী। এরপর বিজেপির কর্মীরা ওই ব্যক্তিকে সেখান থেকে সরিয়ে নিয়ে গিয়ে ওনাকে নানান প্রশ্ন করতে থাকেন। পরে জানা যায় ওই ব্যক্তি পেশায় একজন সাংবাদিক।

Related Articles

Back to top button