ভাইরালভিডিও

বিয়েতে ক্যালমা দেখিয়ে এন্ট্রি! হুড়মুড়িয়ে পড়ল বর বউ দুজনেই, ভিডিও হাসছে গোটা নেটপাড়া

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওর (Viral Video) ছড়াছড়ি। হাসি মজার ভিডিও থেকে শুরু করে কত ধরণের  ভিডিও রয়েছে সোশ্যাল মিডিয়াতে যা হয়তো দেখে শেষ করা যাবে না। তবে কিছু ভিডিও এতটাই ভাইরাল হয়ে পরে যে সকলের কাছেই পৌঁছে যায়। ভাইরাল এই ভিডিওগুলি দেখে কখনো চমকে ওঠেন সকলে তো কখনো আবার হাসিতে ফেটে পড়তে বাধ্য হয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটি আসলে একটি বিয়ের ভিডিও। অনেকেই বিয়ের আগে সংগীত থেকে শুরু করে নাচের পোগ্রামের আয়োজন করে। থাকেন এমনকি বিয়ের দিন অনেকে বর বউকে নিয়ে নাচের পোগ্রামের আয়োজন করেন। সেই পোগ্রামে বরপক্ষ থেকে কনেপক্ষ দুজনে মিলে রীতিমত নাচের কম্পিটিশন লেগে যায়।

Wife Husband fell during dance Viral Video

এবার এমনই এক বিয়ের ভিডিও ভাইরাল হয়েছে। তবে বিয়ের ভিডিও দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে নেটিজেনরা। যদিও এটি হিন্দুরীতির বিয়ে নয়, ভিডিও দেখে মনে হচ্ছে ক্রিস্টিয়ান বিয়ের অনুষ্ঠান। বিয়ের আগে বর বউ মিলে বেশ স্টাইল মেরে হাজির হয়েছে নাচের মঞ্চে। হবু স্ত্রীকে পিঠে নিয়ে উদ্যম নাচতে শুরু করেছে বর। আর নাচতে গিয়েই ঘটেছে বিপিত্তি। অতিথিদের সামনেই হুড়মুড়িয়ে পড়েছে বর বউ দুজনেই।

এই গোটা কান্ডটা রেকর্ড হয়েছে ক্যামেরায়। সেই ভিডিওই সোশ্যাল মিডিয়াতে শেয়ার হয়ে গিয়েছে। যেটা ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই ২০ লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। আর ভিডিও দেখে কিছুক্ষণ হেসে নিয়ে মন্তব্যও করেছেন।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়াতে এই ধরণের ভিডিও এই প্রথম নয়। বর্তমানে সকলের হাতে স্মার্টফোন আর সহজলভ্য ইন্টারনেটের কারণে মানুষ হাস্যকর সমস্ত মুহূর্ত ঝটপট ক্যামেরাবন্দি করে নেন। এরপর সেই ভিডিওই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলে তা ভাইরাল হয়েপড়ে।

Related Articles

Back to top button