খবরছবিভাইরাল

অন্য নারীতে মজেছে বরের মন! ভ্যালেন্টাইন গিফটে স্ত্রী কান্ড দেখে হতবাক স্বামী

স্বামী স্ত্রী সম্পর্ক যেমন মধুর তেমনি তিক্তও হতে পারে। অনেক স্ত্রীদের মতেই বিয়ের আগে স্বামী যেমনটা পাত্তা দিতেন বিয়ের পর তার ছিটেফোঁটাও দেন না। অর্থাৎ বিয়ের আগে সর্বদা স্ত্রীর জন্য ভরপুর প্রেম  থাকে বরের মনে, অথচ বিয়ে হতেই কোথাও যেন গায়েব হয়ে যায় প্রেম। এই অভিযোগ প্রায় সকল গৃহিণীরই রয়েছে। বিয়ের আগে ভালোবাসা দিয়ে যেখানে ভরিয়ে দিয়েন বর সেখানে বিয়ের পর ভালোবাসার দিন ভ্যালেনটাইন ডে টাও যেন ফ্যাকাশে হয়ে যায়। আর এই ঘটনায় কেউ কেউ তো রেগেই আগুন হয়ে যান।

তবে, আজ এমন এক কাণ্ডের কথা শোনাবো যা শুনে সত্যিই অবাক হয়ে যাবেন। বিয়ের পর স্বামী স্ত্রীর জীবন যাপন করছিলেন বিদেশী এক দম্পতি। কিন্তু বাড়িতে স্ত্রী থাকতেও সোশ্যাল মিডিয়াতে অন্য মহিলাদের ছবি দেখতে বেশ পছন্দ করেন আমেরিকান এই ব্যক্তি। আর তারই কারণে ভ্যালেন্টাইন দিবসে যা উপহার পেলেন ব্যক্তি তা দেখে তিনি নিজেও অবাক হয়ে গিয়েছেন।

Valentine Gift Woman Gift Husband

আগেই বলেছি, ওই ব্যক্তি অন্যান্য মহিলাদের ছবি দেখে বেড়াতেন। ছবিতে বাকি মহিলাদের বেশ হট পোজের ছবি দেখতেন তিনি। আর স্বামীর দেখা এই হট পোজের মহিলাদের ছবিই প্রিন্ট আউট করে সেগুলিকে দিয়েই স্বামীকে উপহার দিয়েছেন এই মহিলা।

ভ্যালেনটাইন দিবসে বাকিরা নিজেদের ছবি শেয়ার করেন একেঅপরের জন্য দারুন উপহার দেন। কিন্তু এখানে স্বামীকে উচিত শিক্ষা দিতে এইভাবেই করেছেন ওই জব্দ করেছেন ওই মহিলা। স্বামীর দেখা মেয়েদের ছবি ছাপিয়েই তাকে ভ্যালেনটাইন দিবসের উপহার হিসাবে দিয়ে সেটার ছবি তুলে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

Valentine Gift Woman Gift Husband

এই ধরণের ঘটনা কি আর রোজ রোজ হয়! শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে ছবি। বহু নেটিজন এই ছবি দেখে হেসেই খুন হয়েছেন। অনেকেই আবার বলেছেন একেবারে উচিত শিক্ষা দিয়েছে। তবে, সে যায় হোক এমন ঘটনা কিন্তু বিরল। আর সেই কারণেই ইতিমধ্যে ভাইরাল এমন অদ্ভুত ভ্যালেনটাইন গিফটের খবর।

Related Articles

Back to top button