ভাইরালভিডিও

বৌদির সাথে জোর করে দেওয়া হচ্ছে বিয়ে! বিয়ের আসরে তুমুল কান্না যুবকের, ভাইরাল ভিডিও

রোজই কত শত ভিডিও ভাইরাল (Viral video) হয় নেটপাড়ায়। একেকটা কান্ড দেখে যেমন হাসতে হাসতে পেটে খিল ধরে যায়, তেমনই একেকটা ঘটনায় চোখে জল চলে আসে।

সম্প্রতি নেটপাড়ায় তুমুল ভাইরাল হয়েছে একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবককে (young man) জোর করে বৌদির সঙ্গে বিয়ে দিয়ে দিচ্ছে গ্রামের বাসিন্দারা। সূত্রের খবর, যুবকের বিধবা বৌদির (widow) অন্য পুরুষের সঙ্গে ছিল সম্পর্ক আর তা টের পেতেই ধরে বেঁধে দেওয়রের সাথে বৌদির বিয়ে দিয়ে দেয় গ্রামবাসীরা। আর অনিচ্ছা সত্ত্বেও জোর করে বিয়ে দেওয়ায় বিয়ের আসরেই হাউমাউ করে কাঁদতে থাকে যুবক। সেই ভিডিও এখন ভাইরাল নেটপাড়ায়।

করোনার (Corona virus) দাপটে অনেকটাই বদলে গেছে জনজীবন। দীর্ঘদিনের লকডাউনে মানুষ আরও বেশি নির্ভরশীল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার উপর। ফেসবুক, হোয়াটসঅ্যাপ বা ইউটিউব সবকিছুকেই কেন্দ্র করে চলছিল কিছু মানুষের জীবনযাত্রা। এখন লকডাউন উঠে গেলেও মানুষের অভ্যেস সম্পূর্ণ বদলে যায়নি।

মানুষ চিরকালই ট্রেন্ডে গা ভাসাতে পছন্দ করেন।  অবসরে তারা সবসময়ই সোশ্যাল মিডিয়াকে বেছে নেন। কোনো ছবি বা ভিডিও দেখলেই তারা ছড়িয়ে দিতে পছন্দ করেন, অথবা সেই নিয়ে চর্চা শুরু করেন।

Related Articles

Back to top button