খবরবিনোদন

ফিট ফিগারের শখ ত্যাগ করে কিসের কারণে ওজন বাড়াচ্ছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন!

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন সন্দীপ্তা সেন (Sandipta sen)। অভিনয় দক্ষতা দিয়েই তিনি জয় করে নিয়েছেন সকল দর্শকদের মন। ২০০৯ স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দুর্গা’ সিরিয়ালে অভিনয়ের মধ্য দিয়ে তাঁর অভিনয় জগতে পদার্পন হয়। এরপর ‘টাপুর টুপুর’ সিরিয়ালে টাপুর চরিত্রে তাঁর অভিনয় নজর কাড়ে সকলের।

Sandipta Sen সন্দীপ্তা সেন

তার রূপে গুনে মুগ্ধ সকল দর্শক। অভিনয়ের পাশাপাশি নাচেও বেশ দক্ষ সন্দীপ্তা। ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী যত দিন যাচ্ছে ততই যেন নিজেকে আরও অন্য রকম ভাবে মেলে ধরছেন। তাঁর গ্ল্যামার যেন দিনই দিন বেড়েই চলেছে। একসময় ‘তুমি আসবে বলে’ সিরিয়ালে অভিনেতা রাহুলের সঙ্গে জুটি বাধায় অনেকেই মনে করতেন যে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। এমনকি অনেকে এখনও মনে করেন যে, তাঁদের মধ্যে সম্পর্ক রয়েছে। কিন্তু তাঁরা বারবারই বলেছেন তাঁরা শুধুমাত্র ভালো বন্ধু। তবে, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় সন্দীপ্তা। মাঝে মধ্যেই নিত্যনতুন ফোটো ও ভিডিও দিয়ে তাক লাগিয়ে দেন দর্শকদের।

Sandipta Sen সন্দীপ্তা সেন

অভিনয় জগতে দীর্ঘদিন দেখা পাওয়া যায়নি সন্দীপ্তাকে। অভিনয়ের জন্য যেখানে বাকি অভিনেত্রীরা নিজেকে ফিট অ্যান্ড ফাইন রাখতে জিম যাচ্ছেন সেখানে ওজন বাড়াচ্ছেন  অভিনেত্রী। আসলে বর্তমানে একটি ওয়েব সিরিজের জন্য কাজ করছেন অভিনেত্রী। ‘মার্ডার ইন দ্য হিলস্’ নামের এই ওয়েব সিরিজে বয়স্ক এক ডাক্তারের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী। ডাঃ নিমা প্রধানের চরিত্রটি অনেকটা বয়স্ক মহিলার আর সেই কারণেই নিজের ওজন কমানোর বদলে বাড়াচ্ছেন অভিনেত্রী।

ওয়েব সিরিজে বিখ্যাত গায়ক তথা পরিচালক অঞ্জন দত্তের (Anjan Dutt) সাথে কাজ করছেন অভিনেত্রী। অঞ্জন দত্তকে নিজের আদর্শ হিসাবেন দেখেন সন্দীপ্তা। কিছুদিন আগে অঞ্জন দত্তের সাথে একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন অভিনেত্রী। ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন, ‘লেজেন্ড অঞ্জন দত্তের সাথে’।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Related Articles

Back to top button