গসিপবিনোদনসিনেমা

অল্প বয়সেই জুটেছে সেক্সী অভিনেত্রীর তকমা! অভিনয় থেকে দূরে সরার কারণ জানালেন রিয়া সেন

টলিউড ইন্ডাস্ট্রিতে রিয়া সেন (riya sen) নামটা বেশ পরিচিত। রিয়া সেন মানেই যেন শরীরে উত্তেজনার প্রকাশ। আর সেই উষ্ণ আবেদন দেখার জন্য উপচে পড়া ভিড়। অবশ্য আরও একটি পরিচয় রয়েছে এ অভিনেত্রীর টলিউডের মহানায়িকা সুচিত্রা সেনের (suchitra sen) নাতনী রিয়া সেন। অনেকের মতে রাইমা সেন যতই সুইমিং স্যুট বা খোলামেলা পোশাকে ছবি শেয়ার করুক না কেন সেক্সি কথাটা রিয়া সেনের জন্যই খাটে। কেন? কারণ খোলামেলা পোশাকে নয় বরং ঢাকা পোশাকে ছবি শেয়ার করে ও বহুবার দর্শক অনুগামীদের থেকে ‘মারাত্মক উষ্ণ’ বলে মন্তব্য পেয়েছেন ।

কিন্তু প্রশ্ন হল তাই যদি হয় তাহলে কেন বলিউড থেকে হারিয়ে গেলেন সুচিত্রা সেনের ছোট নাতনি রিয়া সেন? আজ শুক্রবার বলিউডের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এই প্রশ্নের উত্তর দিলেন রিয়া সেন নিজেই। অভিনেত্রীর মতে মারাত্মক উষ্ণ বা সেক্সি এইতো কাটা অভিনয়ে আসার আগে থেকেই রিয়া সেনের সাথে জুড়ে গিয়েছিল। অভিনেত্রী বলেন, ‘মাত্র ১৬ বছর বয়সে যখন আমি স্কুলে পড়ি তখন প্রথম শুনি সেক্সি শব্দটা! সেই থেকেই শুরু। ছোট থেকেই যৌন আবেদনময়ীর তকমা বহন করে আসতে হয়েছে আমাকে’। তিনি এও বলেন যে এই একই কথা শুনতে শুনতে হাঁপিয়ে উঠেছেন অভিনেত্রী।

riya sen

স্কুল জীবন শেষ করে পা রাখেন অভিনয়ের জগতে। অভিনয়জগতে যখন প্রবেশ করেন রিয়া সেন তখন তিনি বাকি অভিনেত্রীদের থেকে বয়সে অনেকটাই ছোট। পরিচালকরা যা বলতেন তাই করতেন তিনি। ছোট পোশাক পরতে বলে রাজি হয়ে যেতেন। ছোট পোশাকের সাথে ছিল উগ্র মেকাপের সাজ। দুইয়ে মিলে আরো বেশি করে অভিনেত্রীর যৌন আবেদনকে বাড়িয়ে তুলত। কিন্তু সেটা প্রথমেই বুঝতে পারেননি অভিনেত্রী।

রিয়া সেন Riya Sen

খানিকটা আক্ষেপের সুরেই অভিনেত্রী জানিয়েছেন, ‘ আজ এতদিন পর বুঝতে পারি, বহু ছবিতে অভিনয় করা সত্ত্বেও খুব কম ছবি রয়েছে যেখানে দর্শকদের প্রশংসা পেয়েছি। দর্শকদের একটা বড় অংশ সর্বদাই রিয়া সেন কে বাজে অভিনেত্রী হিসেবে চিনত। তাদের মতে কেবলমাত্র যৌন আবেদনময়ী অভিনেত্রী রিয়া সেন। অবশ্য এতে তাদের দোষ নেই তার কারণ আমাকে তো ছবিগুলোতে সেভাবেই দেখানো হয়েছিল’।

Riya Sen

এরপর অভিনেত্রী আরো বলেন, ‘এখন টিভির পর্দায়  নিজের ছবি গুলি দেখলে নিজেরই লজ্জা লাগে’। রিয়াকে যৌন আবেদনময়ী অভিনেত্রী হিসাবেই প্রতিষ্ঠিত করা হয়েছে দর্শকদেরকাছে। সেই কারণেই ভালো ছবিতে অভিনয় হোক বা ভালো ফটো শেয়ার করুন না কেন সকলে তাকে খারাব নজরেই দেখতে শুরু করে। এই কারণেই অভিনয় ইন্ডাস্ট্রি থেকে নিজেকে  সরিয়ে নিতে বাধ্য হন অভিনেত্রী রিয়া সেন।

Related Articles

Back to top button