• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বয়সে ৫ বছরের ছোট, সম্পত্তিও কম! কি দেখে ভিকি কৌশলকে বিয়ে করলেন ক্যাটরিনা, ফাঁস গোপন তথ্য

বলিউডের বহু অপেক্ষিত ভিকি কৌশল (Viki Kaushal) ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এর বিয়ে হয়ে গেল ৯ই ডিসেম্বর। রাজস্থানের এক প্রাসাদে রাজকীয় ভাবে হয়েছে বিয়ে। যদিও বিয়েতে একাধিক নিষেধাজ্ঞা ছিল ছবি তোলা থেকে শুরু করে অতিথিদের নিয়ে ছিল একগাদা নিয়ম। অবশ্য তাতে ছবি আসা আটকায়নি, দুজনের মেহেন্দি থেকে বিয়ের একাধিক ছবি প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই।

তবে অনেকের মনেই এই বিয়ে দেখে প্রশ্ন রয়েছে এতো অভিনেতা থাকতে শেষমেশ ভিকি কৌশলকেই কেন বেছে নিলেন অভিনেত্রী। ক্যাটরিনা কাইফ ভিকি কৌশলের থেকে বয়সে ৫ বছরের বড়। এমনকি বলিউডে কেরিয়ারের দিক থেকেও ক্যাটরিনা অনেক বেশি সফল ও অনেক আগে পা রাখেন ইন্ডাস্ট্রিতে। যদিও ক্যাটরিনা প্রথম নিজের থেকে ছোট অভিনেতাকে বিয়ে করেননি। এর আগেও একাধিক অভিনেত্রী এমন সিদ্ধান্ত নিয়েছেন।

   

Viki Kaushal Katrina Kaif Wedding Footage Sold for 100Cr ভিকি কৌশল ক্যাটরিনা কাইফ বিয়ে

ক্যাটরিনা ২০০৩ সালে ‘বুম’ ছবি দিয়ে নিজের বলিউড যাত্রা শুরু করেছিলেন। সেই সময় ভিকি কৌশলের বয়স ছিল মাত্র ১৫ বছর। এর ১২ বছর পর বলিউডে পা রাখেন ভিকি। যদিও ইন্ডাস্ট্রিতে নায়ক হিসাবে নয় বরং পরিচালক অনুরাগ কাশ্যপের অ্যাসিস্টেন্ট ডিরেক্টর হিসাবে বেশ কিছুদিন কাজ করেন ২০১২ সালে। এরপর অনুরাগেরই একটি সহপরিচালনার ছবি ‘লাভ সাভ তে চিকেন খুরানা’ দিয়ে বলিউড প্রবেশ করেন।

Why Katrina Kaif Choose Viki kaushal as husband,ভিকি কৌশল,Viki Kaushal,ক্যাটরিনা কাইফ,Katrina Kaif,Katrina Viki Wedding,Katrina Bollywood Debut,Viki Kaushal Bollywood Debut,Viki Kat Relationship,Bollywood Gossip,বলিউড গসিপ

এতো গেল বলিউডের আসার কাহিনী, এবার আসা যাক কি দেখে ক্যাটরিনা পছন্দ করল ভিকি কে? এর উত্তর লুকিয়ে রয়েছে ক্যাটরিনা কাইফের একটি সাক্ষাৎকারে। যেখানে জীবনসঙ্গী হিসাবে কেমন মানুষ চান জিজ্ঞাসা করা হয়েছিল অভিনেত্রীকে। আর উত্তরে ক্যাটরিনা জানিয়েছিলেন, দেখতে সুন্দর ও ভদ্র সভ্য হতে হবে। আর সকলকে সন্মান করতে জানতে হবে। পরনের কাপড় বা জুতো ছেঁড়া হলেও চলবে কিন্তু মন ভালো হতে হবে।

 

View this post on Instagram

 

A post shared by Cherry & Grapes ? (@popsixcles)

প্রসঙ্গত, বিয়ের অনেক আগেই ক্যাটরিনাকে একবার বিয়ের প্রপোজাল দিয়েছিলেন ভিকি কৌশল। ২০১৯ এর একটি অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চে ভিকি ক্যাটরিনাকে সোজাসুজি বলেছিলেন, ‘আপনি একটা ভালো ভিকি কৌশলকে খুঁজে বিয়ে কেন করে নিচ্ছেন না?’ যদিও মজার ছলেই কথাটি বলেছিলেন তখন, তবে সেটাই সত্যি হয়ে গিয়েছে।