বিনোদনভিডিওসিরিয়াল

‘ক্ষীরের পুতুল’ দিয়ে জিতেছেন দর্শকদের মন! ২ বছর পর কামব্যাক করে মুখ খুললেন ‘দুয়োরানী’ সুদীপ্তা

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী (Bengali television actress) হলেন সুদীপ্তা রায় (Sudipta Roy)। ‘ডান্স বাংলা ডান্স’ থেকে কেরিয়ার শুরু করার পর সিরিয়ালের অভিনেত্রী হিসেবে নিজের প্রতিষ্ঠা করেন তিনি। বহু জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন সুদীপ্তা।

তবে টেলিভিশনে দুনিয়ার এই নামী অভিনেত্রীকে ‘ক্ষীরের পুতুল’এর পর আর পর্দায় দেখা যায়নি। দীর্ঘ ২ বছরের একটি বড় ব্রেক নিয়েছিলেন তিনি। অবশেষে সেই বিরতি কাটিয়ে ‘ফেরারি মন’এর হাত ধরে কামব্যাক করছেন সুদীপ্তা। তবে এত বছরের লম্বা বিরতি কেন নিয়েছিলেন পর্দার দুয়োরানী? অবশেষে প্রকাশ্যে আনলেন সেই কারণ।

Sudipta Roy Khirer Putul

‘ডান্স বাংলা ডান্স’এর পর ‘চোখের বালি’ ধারাবাহিক দিয়ে অভিনয় শুরু করেছিলেন সুদীপ্তা। আশালতার চরিত্রে অভিনয় করে জিতেছিলেন দর্শকদের মন। এরপর ‘আদরিনী’, ‘ক্ষীরের পুতুল’সহ একাধিক সুপারহিট সিরিয়ালে অভিনয় করেছেন।

জি বাংলার হাত ধরে অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করার পর স্টার জলসার ‘আদরিনী’ ধারাবাহিকে অভিনয় করেন সুদীপ্তা। সেখানে তাঁকে দেখা গিয়েছিল অভিনেতা গৌরব চ্যাটার্জির বিপরীতে। এরপর ফের জি বাংলায় ‘ক্ষীরের পুতুল’ ধারাবাহিকে দেখা যায় তাঁকে। সেখানে দুয়োরানীর চরিত্রে অভিনয় করার পর একটি লম্বা ব্রেক নেন সুদীপ্তা।

Sudipta Roy is all set to make a comeback with Ferari Mon

এবার ফের ‘ফেরারি মন’এর তুলসী হয়ে কামব্যাক করছেন পর্দার দুয়োরানী। এর আগে একটি নামী সংবাদমাধ্যমের তরফ থেকে তাঁকে জিজ্ঞেস করা হয়, এত বছরের লম্বা বিরতি কেন নিয়েছিলেন তিনি? সুদীপ্তা জানান, নিজের পড়াশোনার জন্যই এই বিরতি নিয়েছিলেন তিনি। তবে এবার ফের অভিনয়ের দুনিয়ায় ফিরতে পেরে খুব খুশি। ‘লাইটস ক্যামেরা অ্যাকশন’কেও প্রচণ্ড মিস করেছেন বলে জানান অভিনেত্রী।

শুধু এটুকুই নয়, সুদীপ্তা নিজের আগামী ধারাবাহিক ‘ফেরারি মন’ থেকে শুরু করে সহ-অভিনেতা বিপুলের সঙ্গে তাঁর রসায়ন, মুখ খুলেছেন অনেক কিছু নিয়েই। অভিনেত্রী জানিয়েছেন, দীর্ঘ ৫ বছরের লম্বা ব্রেকের পর তাঁর কামব্যাক করতে একটু ভয়ই করছিল। আর সেই ভয় ছিল ভালো কাজ পাওয়ার। তবে যখন ‘ফেরারি মন’এর মতো ভিন্ন স্বাদের ধারাবাহিকের অফার পান তখন এক কথায় হ্যাঁ বলে দেন সুদীপ্তা।

Related Articles

Back to top button