খবরবিনোদন

আরিয়ানের ড্রাগ কেস সম্পর্কে কেন মুখে কুলুপ এঁটেছেন অক্ষয় কুমার! ফাঁস করলেন KRK

বলিউড (Bollywood) আর মাদক যোগ (Drug case) যেন হালফিলে সমার্থক হয়ে উঠেছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নড়ে চড়ে বসেছে NCB। গত কয়েক দিন ধরেই সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে খবরের কাগজে লাগাতার শিরোনাম কেড়েছেন শাহরুখ (Shah Rukh khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)। অক্টোবরের শুরুতেই মাদক কান্ডে গ্রেফতার হয়েছেন তিনি। বলি বাদশার পুত্র হয়েও মেলেনি কোনো বাড়তি সহায়তা।

ইতিমধ্যেই NCB হেফাজতে নেওয়া হয়েছে আরিয়ানকে। আদালতে জামিনের আবেদন করা হলেও রিজেক্ট হয়ে গিয়েছে জামিনের আবেদন। তাই আপাতত NCBর কাছেই বন্দি থাকতে হবে আরিয়ানকে। শাহরুখ খানের পরিবারের এমন দুঃসময়ে অনেকেই অভিনেতার পাশে দাঁড়িয়েছেন।

Celebrities supporting Aryan Khan

আরিয়ানের গ্রেফতারির খবর পাবার পরেই শাহরুখের মুম্বাইয়ের বাড়ি মন্নতে হাজির হয়েছিলেন সালমান খান। মন্নতের বাইরে পাপ্পারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছে সেই ছবি। এছাড়াও একাধিক বলিউড সেলেব্রিটি যেমন দীপিকা পাড়ুকোন, অনুষ্কা শর্মা, রানী মুখার্জীরা শাহরুখ খানের পাশে আছেন বলে জানিয়েছেন।

কিন্তু বেশির ভাগ প্রথম সারির বলিউড অভনেতারাই এই বিষয়ে মুখ খুললেও মুখে কুলুপ এঁটে রয়েছেন অক্কি। এখনও পর্যন্ত অক্ষয় কুমারকে ( Akshay kumar) আরিয়ানের গ্রেফতারির ব্যাপারে কোনো রকম টু শব্দও করতে শোনা যায়নি। এই ঘটনায় অনেকেই বিস্মিত। মানুষের প্রত্যাশা ছিল এই কঠিন পরিস্থিতিতে বন্ধু শাহরুখের পাশে দাঁড়াবেন অক্ষয় কিন্তু তা হয়নি।

এবার এর কারণ সামনে এনেছেন স্বঘোষিত বলিউড সমালোচক তথা বিটাউনের ত্রাস কমল রসিদ খান অর্থাৎ KRK। তাঁর মতে, অক্ষয় কুমার মনে করেন আরিয়ান খান ভুল করেছেন এবং আইন অনুসারে যা সঠিক তা নিয়েই থাকা উচিত। টুইটে কেআরকে লিখেছেন, ‘যখন এক বন্ধু অক্ষয়কে জিজ্ঞাসা করেছিল যে তিনি আরিয়ান খান কেস নিয়ে কিছু বলেননি কেন, তিনি বলেছিলেন যে তিনি শাহরুখের বিরুদ্ধেও নন বা তার সমর্থনে নন। শাহরুখের ছেলে অন্যায় করেছে এবং তাকে শাস্তি ভোগ করতে হবে।’

সম্প্রতিবঅক্ষয় কুমার তার আসন্ন ছবি ‘সূর্যবংশী’র মুক্তি নিয়ে ব্যস্ত, যা দীপাবলি উপলক্ষে দর্শকদের প্রকাশ পাওয়ার কথা। সূর্যবংশী পরিচালনা করেছেন রোহিত শেট্টি, যিনি কিং খানের খুব কাছের। শোনা যাচ্ছে রোহিতও এই কঠিন সময় শাহরুখকে ফোন করে পাশে থাকার বার্তা দিয়েছেন।

Related Articles

Back to top button