গসিপবিনোদনসিনেমা

কখনও দেখা যাবে না আমির-ঐশ্বর্য জুটি, অভিনেতার এক জঘন্য কাজের জন্যই এই সিদ্ধান্ত বিশ্ব সুন্দরীর

বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bacchan) বলিউডের বহু নামি অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। সেই তালিকায় নাম রয়েছে শাহরুখ খান, সলমন খান, অজয় দেবগণের মতো তারকার। কিন্তু কখনও ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানের (Amir Khan) সঙ্গে স্ক্রিন ভাগ করতে দেখা যায়নি তাঁকে। একইভাবে আমিরও নিজের তিন দশকের কেরিয়ারে একাধিক অভিনেত্রীর সঙ্গে সিনেমা করলেও, অভিষেক-পত্নীর সঙ্গে কাজ করার সুযোগ তিনি পাননি।

আমির এবং ঐশ্বর্য (Aamir Khan and Aishwarya Rai) একসঙ্গে এখনও পর্যন্ত কাজ না করলেও, অনুরাগীরা কিন্তু এখনও তাঁদের একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন।  নব্বইয়ের দশকে একাধিক বিজ্ঞাপন এবং আমির খান অভিনীত ‘মেলা’ ছবিতে ক্যামিও রোল ছাড়া এই দুই সুপারস্টারকে একসঙ্গে দেখা যায়নি।

Aamir Khan and Aishwarya Rai

কিন্তু কেন বলিপাড়ার এই দুই তারকা একসঙ্গে কাজ করেন না? বিভিন্ন প্রতিবেদন থেকে জানা যায়, আমিরের একটি ‘জঘন্য’ কাজের জন্য নাকি তাঁর ওপর বেজায় চটে যান ঐশ্বর্য। সেই কারণেই এই সিদ্ধান্ত  নিয়েছেন তিনি।

আমির খানকে (Aamir Khan) যারা চেনেন, তাঁরা জানেন, অভিনেতা খুবই মিশুকে প্রকৃতির মানুষ। সবসময় হাসি-খুশি, মজা, ইয়ার্কি করতে দেখা যায় তাঁকে। সেই কারণে অতীতে নাকি তাঁর অনেক সহ-অভিনেত্রীই তাঁর ওপর চটে গিয়েছেন।

Aamir Khan and Aishwarya Rai

‘মিস্টার পারফেকশনিস্ট’এর একটি ইয়ার্কির কারণে তাঁর ওপর প্রচণ্ড রেগে গিয়েছিলেন অভিনেত্রী জুহি চাওলা। সেই কারণে নাকি আমিরের সঙ্গে ৭ বছর কথা বলেননি তিনি। জানা যায়, বলি পাড়ার ‘খান ত্রয়ী’র অন্যতম আমির নাকি একবার ইয়ার্কি করে জুহির হাতে থুতু ফেলে দিয়েছিলেন। তাতেই বেজায় চটে যান কলকাতা নাইট রাইডার্সের মালকিন। আমির নাকি এমনই একটি ইয়ার্কি নাকি ঐশ্বর্যের (Aishwarya Rai) সঙ্গেও করেছিলেন। আর ব্যস, তাতেই বাঁধে যত বিপত্তি।

Aamir Khan and Aishwarya Rai

বলি পাড়ার গুঞ্জন, আমিরের সঙ্গে কাজ করবেন না বলেই নাকি ‘রাজা হিন্দুস্তানি’ সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন বিশ্ব সুন্দরী। আমির খান, করিশ্মা কাপুর অভিনীত সেই ছবিটি সুপারহিট হয়েছিল। তবে ঐশ্বর্য তাঁর সঙ্গে কাজ না করলেও, আমির কিন্তু বিশ্ব সুন্দরীর স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে ‘ধুম ৩’ এবং শ্বশুরের সঙ্গে ‘থাগস অফ হিন্দোস্তান’ ছবিতে কাজ করেছেন।

Related Articles

Back to top button