গসিপবিনোদন

বলিউড এর বিখ্যাত তারকাদের প্রথম ক্রাশ কারা ছিল, জানলে চমকে যাবেন আপনিও

জীবনের প্রথম প্রেমের মত প্রথম ‘ক্রাশ’ ও এমন এক বিশেষ মানুষ যাকে ভোলা অসম্ভব। বলিউড স্টাররাও আমাদের মতোই রক্তমাংসের মানুষ, আর স্বাভাবিকভাবেই তাঁদেরও ক্রাশ রয়েছে। যাঁদের দেখে আপনার হৃদয়ের ধুকপুকানি বেড়ে যায়, তাঁদের সাথেও হয়তো এমনটা ঘটেছে বহুবার! যদিও ব্যক্তিগত জীবনের সেইসব অজানা দিক সম্বন্ধে খোলসা করেন না কোনো বলি-তারকাই।

শাহরুখ খান :

বলিউডের ‘কিং খান’ নামে পরিচিত শাহরুখ খান সত্যিই পত্নীভক্ত ভদ্রলোক। যদিও এ তথ্য কারোরই অজানা নয় যে, স্বয়ং বলিউড বাদশার হৃদয়ে ‘ক্রাশ’ হিসেবে যাঁর জায়গা রয়েছে, তিনি হলেন অভিনেত্রী শায়রা বানু। জীবনের প্রথম ক্রাশ হিসেবে এখনও শায়রা বানুকে দেখলে হৃদয়ের ধুকপুকানি খানিকটা বেড়েই যায় কিং খানের!

সলমন খান :

বলিপাড়ার সবচেয়ে ‘এলিজিবল ব্যাচেলর’ হিসেবে যাঁর নাম উঠে আসে, তিনি হলেন সলমন খান। বিগবসের হৃদয় প্রথম ক্রাশ হিসেবে অধিকার করেছিলেন বলিউডের অভিনেত্রী রেখা। একটি সাক্ষাৎকারে সলমন জানিয়েছিলেন যে, ছোটবেলায় রেখাকে দেখে তাঁর হৃদয়ের চাঞ্চল্য বাড়লেও পরবর্তীতে সেই স্থান দখল করেন ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী। যদিও কিছুদিন আগে সলমন জানান যে বর্তমান ক্রাশের স্থানে রয়েছেন ক্যাটরিনা কাইফ! যা শুনে স্বভাবতই কানাঘুষো শুরু হয়ে যায় বলিউডের অলিগলিতে।

কার্তিক আর্য়ান :

বর্তমানে বকিউড ইন্ডাস্ট্রির চকোলেট বয় হিসেবে খ্যাত কার্তিক আর্য়ানের প্রথম ক্রাশ যে করিনা খান কাপুর, সে বিষয়টি সম্বন্ধে ওয়াকিবহাল অনেকেই। বলিপাড়ায় এ রাখার অনেক আগে থেকেই যে কার্তিকের হৃদয় দখল করেছিলেন করিনা, তা অকপটে স্বীকার করেন বলিউডের গ্ল্যাম-বয়।

রণবীর কাপুর :

ঋষি কাপুরের পুত্র রণবীরের রুপোলি পর্দায় আগমন ‘সাওয়ারিয়া’ সিনেমার হাত ধরে। সেই রণবীর বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন যে, ছোট থেকেই তাঁর ক্রাশ একজনই, তিনি হলেন মাধুরী দীক্ষিত। যদিও মাধুরীকে বিয়ে করার শখ কোনোদিনই পূরণ করতে পারেননি রণবীর। তবু একইসাথে কাজ করতে পেরে যে তিনি খুশি, তা অকপটে স্বীকার করেন রণবীর।

আলিয়া ভাট :

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে আত্মপ্রকাশের পর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি আলিয়াকে। যদিও অতীতের দিকে তাকালে আলিয়ার মনে পড়ে যায় তাঁর প্রথম ক্রাশের কথা। আলিয়ার যখন মাত্র ১০ বছর বয়স, তখনই মুক্তি পায় ‘ইশক-ভিশক’। ওই সিনেমায় শাহিদ কাপুরকে দেখে মুগ্ধ হয়ে যান আলিয়া। ‘উড়তা পাঞ্জাব’ ছবিতে শাহিদের সাথে অভিনয়ের পরই যে ক্রাশের কাছাকাছি আসার স্বপ্ন সফল হয়েছে আলিয়ার, সে বিষয়ে সন্দেহ নেই কারোরই।

টাইগার শ্রফ :

খ্যাতনামা অভিনেতা জ্যাকি শ্রফের পুত্র টাইগার শ্রফ বিখ্যাত তাঁর ভয়ংকর স্টান্ট, অভিনব নাচ ও শরীরি দক্ষতার জন্য। যদিও লক্ষ লক্ষ যুবতীর হৃদয় হরণকারী টাইগারের প্রথম ক্রাশ শ্রদ্ধা কাপুর। কলেজে পড়ার সময় থেকেই যে শ্রদ্ধার উপর তিনি দুর্বল, সে বিষয়ে জানিয়েছেন টাইগার-ঘনিষ্ঠরাই।

আয়ুষ্মান খুরানা :

বলিউডের এই সময়কালের অন্যতম প্রশংসিত অভিনেতা আয়ুষ্মান খুরানার ছোটবেলার ক্রাশ ছিলেন প্রীতি জিনটা। প্রীতির গালের টোলেই যে হুমড়ি খেয়ে পড়েছিলেন আয়ুষ্মান, সে বিষয়ে জানিয়েছেন তিনি নিজেই!

প্রীতি জিনটা :

তাঁর মিষ্টি হাসি হোক বা গালের টোল, তাঁর অভিনয় ক্ষমতার জেরে প্রেমে পড়েছেন বহু যুবক। সেই প্রীতি জিনটার ক্রাশ সম্বন্ধে জানার কৌতূহল সকলেরই। মাত্র ১০ বছর বয়সে অভিনেতা শাম্মি কাপুরের উপর ক্রাশ খেয়ে বসেন প্রীতি! শাম্মি কাপুর মারা যাওয়ার পরে এই গোপন তথ্য প্রকাশ করেন প্রীতি নিজেই!

Related Articles

Back to top button