খবরবিনোদন

বলিউডের মাদকচক্রের ‘মাস্টারমাইন্ড’ হলেন এক বিখ্যাত সুপার মডেল! বলছে NCB-র রিপোর্ট

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে জল্পনা তুঙ্গে। রহস্য দানা বেঁধেছে বলিউডের অলিগলিতে ড্রাগ মাফিয়াদের আনাগোনা ঘিরেও। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো মাঠে নামতেই একের পর এক নাম উঠে আসছে বি-টাউনের তাবড়-তাবড় তারকা অভিনেতা-অভিনেত্রীদের। এবার NCB-র নতুন রিপোর্ট ঘিরে তৈরি হয়েছে আরও চাঞ্চল্য। ইতিমধ্যেই NCB একটি সংবাদমাধ্যমকে জানিয়েছে বলিউডের ড্রাগ চক্রের পিছনে রয়েছে যে ‘মাস্টারমাইন্ড’ তিনি একজন নামজাদা অভিনেতা। অতীতে সুপার মডেল হিসেবেও নাকি খ্যাতি কুড়িয়েছেন তিনি।

মাস্টারমাইন্ড ছাড়াও এই চক্রে সরাসরি যুক্ত আরও তিনজন অভিনেতা৷ NCB সূত্রে খবর, খুব শীঘ্রই ডাক পাঠানো হবে তাদের। বলিউডের অন্দরে এই রাঘব বোয়ালের মাধ্যমেই ফিল্ম ইন্ডাস্ট্রিতে মাদক কেনা বেচা চলে। ইতিমধ্যেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো এই বিষয়ে তাদের তদন্ত শুরু করেছে। কিন্তু এখনো পর্যন্ত আনুষ্ঠানিকভাবে এই প্রসঙ্গে তারা কোনো বিবৃতি প্রকাশ করেনি বলেই খবর।

কদিন আগেই, একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদনে দাবি করা হয়েছে NCB-র পরবর্তী তদন্তে ডাক পড়তে পারে বলিউডের আরও ‘প্রভাবশালী এবং তাবড়’ তারকাদের। জানা যাচ্ছে, এনসিবির ৩য় ধাপের তদন্ত টানা এক মাস ধরেও চলতে পারে।ইতিমধ্যেই, দীপিকা, শ্রদ্ধা, সার ও রাকুলের ক্রেডিট কার্ড বাজেয়াপ্ত করেছে এনসিবি।এঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট স্টেটমেন্টও খতিয়ে দেখবে কেন্দ্রীয় তদন্তকারী এই সংস্থা। হেফাজতে রয়েছেন সুশান্তের প্রেমিকা রিয়াও। এবার দেখার অপেক্ষা এরপর কার মুখোশ খোলে NCB।

Related Articles

Back to top button