গসিপবিনোদনভিডিও

শাহরুখ খান কে দেশের সংস্কৃতি তৈরী করার? বিয়ে আগে সেক্স করা উচিত, বেফাঁস মন্তব্য অর্জুন কাপুরের

বলিউডের (Bollywood) ‘বাদশা’ শাহরুখ খান (Shah Rukh Khan)। ইন্ডাস্ট্রির বাইরে থেকে এসে গত তিন দশকেরও বেশি সময় ধরে রাজত্ব করছেন তিনি। নেপোটিজমের বলিউডে যেভাবে শাহরুখ নিজের প্রভাব-প্রতিপত্তি বিস্তার করেছেন তা সত্যিই তারিফের যোগ্য। এই কারণে বহু অভিনেতা-অভিনেত্রীর অনুপ্রেরণাও তিনি। এবার সেই সুপারস্টারকেই প্রকাশ্যে ‘অপমান’ করলেন অর্জুন কাপুর (Arjun Kapoor)।

সম্প্রতি MTV’র ‘নিষেধ সিজন ২’ লঞ্চ হয়েছে। সেই অনুষ্ঠানেই গিয়েছিলেন বনি কাপুরের পুত্র। সেখানে তাঁকে বিয়ের আগে শারীরিক সম্পর্ক থেকে শুরু করে অ্যাবরশন হয়ে যৌন রোগ- নানান ধরণের প্রশ্ন জিজ্ঞেস করা হয়েছিল। এই অনুষ্ঠানেই এক সাংবাদিক শাহরুখ খানের এক সংলাপকে উদ্ধৃত করে একটি প্রশ্ন করলে মেজাজ হারান অর্জুন।

Shah Rukh Khan Arjun Kapoor

অতীতে বহুবার বহু বলিউড অভিনেতা সাংবাদিকদের প্রতি রেগে যেতে দেখা গিয়েছে। কিন্তু তাই বলে রেগে গিয়ে শাহরুখ খানের মতো ইন্ডাস্ট্রির একজন সিনিয়র অভিনেতাকে ‘অপমান’ করতে দেখা যায়নি। সংশ্লিষ্ট সাংবাদিক শাহরুখের ‘আমরা একবার বাঁচি, একবার মরি, বিয়েও একবার করি’ সংলাপকে টেনে এনে বিয়ের আগে সেক্স করা নিয়ে অর্জুনকে প্রশ্ন করেন। আর তাতেই অভিনেতা রেগে যান।

‘ইশকজাদে’ অভিনেতা বলেন, ‘শাহরুখ খান ভারতের মুখ কিংবা পরিচিতি নন’। অর্জুন বলেন, এই দেশ নয়, বরং শাহরুখ খান একবার বিয়ে, একজন সঙ্গীর এই ধারণা প্রচার করেছেন! সঙ্গে এও বলেন যে তিনি এই ধারণা মানেন না।

Shah Rukh Khan Arjun Kapoor

অর্জুনের কথায়, ‘একজন মানুষের জীবনে, অনেক ওঠাপড়া আসে। অনেক মানুষের সঙ্গে দেখা হয়। অনেক সম্পর্কে জড়ায়। যখন বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয়, তখন হয়তো সেটি বিয়ে না করার সিদ্ধান্তের থেকেও বড় হয়। সম্পর্কে থাকাও অনেক বড় একটা ব্যাপার। তবে বিয়ের থেকে ছোট। কিন্তু সেই পর্যায় পর্যন্ত যাওয়ার জন্য অনেকটা পথ চলতে হয়’।

সব শেষে ‘সন্দীপ ভার্সেস পিঙ্কি ফরার’ খ্যাত অভিনেতা বলেন, ১৮-২০ বছোট বয়সে কত জন মানুষ ভালোবাসার মানে বোঝে? সেই সময় প্রত্যেক সম্পর্ককেই সত্যিকারের ভালোবাসা মনে হয়। কিন্তু পরে বোঝা যায় তা নয়। কেরিয়ার হোক বা অন্য যে কোনও কারণে সেই সম্পর্ক পরিণতি পায় না। তাই অর্জুনের মতে, শাহরুখের ‘প্রচার’ করা একবার বিয়ে কিংবা একজন সঙ্গীর সম্পূর্ণ ধারণাই ভিত্তিহীন!

Related Articles

Back to top button