গসিপবিনোদনসিরিয়াল

বাস্তব জীবনে কেমন কড়ি খেলা সিরিয়ালের পারমিতা! রইল অভিনেত্রীর আসল পরিচয়

টিভির পর্দায় একাধিক সিরিয়াল (Serial) থাকলেও কিছু সিরিয়ালে বেশি জনপ্রিয় হয়ে ওঠে বাকিদের থেকে। জি বাংলার ‘কড়ি খেলা (Kori Khela)’ সিরিয়ালটি সেই জনপ্রিয় সিরিয়ালের মধ্যে একটি। অপূর্ব আর পারমিতার ভালোবাসার কাহিনী নিয়ে সিরিয়ালের গল্প। সিরিয়ালে আর পাঁচটা ভালোবাসার কাহিনীর মত গল্প দেখানো হয়নি। দুটো বড় বা দুটো বৌ নয়, আগে একবার বিয়ে হয়ে গিয়েছিল। কিন্তু বিয়ের পর কাছের মানুষদের হারিয়েছে পারমিতা ও অপূর্ব দুজনেই।

বিয়ের পর সন্তান হয়েছে, তাই সন্তানদের মানুষ করার জন্যই সমস্ত সময় চলে যায়। এরই মাঝে দুটি মানুষের মধ্যে এক ভালোবাসার সম্পর্কের শুরু। ধীরে ধীরে হলেও দুজনে হয়তো এক হবে কোনোদিন। সেই উদ্দেশ্য নিয়েই এগিয়ে চলেছে সিরিয়ালের গল্প। সিরিয়ালে পারমিতার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sriparna Roy)। আর অপূর্বের চরিত্রে রয়েছেন অভিনেত্র আনন্দ ঘোষ (Ananda Ghosh)। দুজনের জুটি দর্শকদের বেশ মনে ধরেছে।

ইতিমধ্যেই সিরিয়ালের দুজনের বিয়ে হয়ে গিয়েছে। বিয়ের পর যথারীতি নিজের ছেলেকে নিয়ে অপূর্বের বাড়িতে হাজির হয়েছে পারমিতা। অন্যদিকে অপূর্বর দুটি মেয়ে রয়েছে। যাদের মধ্যে বড় মেয়ে কোনোমতেই মেনে নিতে রাজি নয় যে তার মায়ের জায়গাটা অন্যকেউ নেবে। তবে অপূর্বর ছোট মেয়ের কিন্তু নতুন মা অর্থাৎ পারমিতাকে ভালোই লেগেছে। সিরিয়ালের গল্প বর্তমানে বেশ উত্তেজনা বাড়িয়েছে দর্শকদের মনে। সেই কারণেই সিরিয়ালের পর্ব একেবারে নো মিস!

কিন্তু জনপ্রিয় তারকাদের রিল লাইফে দেখলেও তাদের আসল পরিচয় জানার জন্য সর্বটাই উৎসাহী থাকেন দর্শকেরা। প্রথমেই অপূর্ব-পারমিতার আসল নাম জানিয়েছি আপনাদের। এবার আসা যাক অভিনেত্রী শ্রীপর্ণার বাস্তব পরিচয়ে। শ্রীপর্ণা টলিউডেরই এক অভিনেত্রী দীর্ঘ দিন ধরেই যুক্ত রয়েছেন অভিনয় জগতের সাথে। এর আগেও একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। নিজের অভিনয়ের জন্য পুরস্কৃতও হয়েছেন শ্রীপর্ণা।

বর্তমানে অভিনেত্রীর বয়স ২৮ বছর। কলকাতাতেই থাকেন অভিনেত্রী, নিজের বাবার সাথে। শ্রীপর্ণার মা মারা গিয়েছেন অনেকদিন আগেই। অভিনয়ে ছোট থেকেই বেশ ইন্টারেস্ট ছিল তাই গ্রাজুয়েশন চলাকালীনই অভিনয়ে নাম লেখান শ্রীপর্ণা। যে কারণে মাঝপথেই বন্ধ হয়ে গিয়েছিল পড়াশোনা। তবে ২০১৮ সালে নিজের গ্রাজুয়েশন কমপ্লিট করেছেন অভিনেত্রী। প্রত্যেকেরই একটা ডাক নাম থাকে, তেমনি অভিনেত্রীর ডাক নাম হল টুসু। আর মজার বিষয় হল এর আগে ‘আঁচল’ সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সেখানে তার নাম ছিল টুসু।

Related Articles

Back to top button