ভাইরালভিডিও

মাছের পেটে হুইস্কির বোতল, সমুদ্রের মাঝে অদ্ভুত মাছের ভিডিও দেখে হতবাক নেটপাড়া

আমাদের চারিপাশে হাজারো ঘটনা প্রতিদিন ঘটে চলেছে। একসময় চারিপাশের ঘটনা ও পৃথিবীর অন্যপ্রান্তে ঘটনা জানতে বেশ কয়েকদিন সময় লেগে যেত। কিন্তু বর্তমান প্রযুক্তির যুগে স্মার্টফোন আর ইন্টারনেট সেই চিত্রটাই বদলে দিয়েছে। এখন মুহূর্তের মধ্যেই কোনো এক ঘটনা ক্যামেরাবন্দি হয়ে ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে যেতে পারে। এই ভাইরাল ভিডিওর (viral video) আজ সোশ্যাল মিডিয়াতে ছড়াছড়ি।

ভাইরাল এই সমস্ত ভিডিওগুলিতে কতকিছুই না থাকে দেখবার মত। কখনো অদ্ভুত প্রতিভার দেখা মেলে তো কখনো আবার এমন কিছু ঘটনা দেখতে পাওয়া যায় যা না দেখলে হয়তো বিশ্বাসই করতে পারা যেত না। আবার কিছু এমন কান্ডকারখানা চোখে পড়ে যা দেখে হাসতে হাসতে পেটে টান পড়ে যায়।

Viral Video Fisherman finds a whiskey bottle inside a fish

সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে যা দেখে হয়তো আপনিও খানিক হকচকিয়ে যাবেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক জন মাছ ধরার জাহাজের কর্মী একটি বড় সামুদ্রিক মাছের পেট থেকে আস্ত একটা হুইস্কির বোতল বের করছেন। শুধু তাই নয়, আপনি এটা জানলে আরো অবাক হবেন যে বোতলটি ছিল সিল প্যাক। অর্থাৎ বোতলটিতে হুইস্কি ভর্তি ছিল।

একবার ভেবে দেখুন তো, সমুদ্রের মাছের পেটে আস্ত একটা হুইস্কির বোতল! এটা শুনতে যতটা অবিশ্বাস্য ততটাই দেখলে চমকে যাবার মত। মাছের পেট কেটে হুইস্কির বোতলটি বের করার গোটা ঘটনার ভিডিওটি ক্যামেরাবন্দি করে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আর শেয়ার হবার পর থেকেই তা ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে।

ভিডিওটি ভাইরাল হবার পর নেটিজেনদের মধ্যে অনেকের মনেই কিছু প্রশ্ন জেগেছে। অনেকের মতে ভিডিওটি আসল  নয় কারণ মাছের পেটের ভেতরে যদি সত্যি বোতলটি থাকতো তাহলে পেটেরর ভেতরে ক্ষরিত হওয়া উৎসেচকের কারণ হুইস্কির বোতলের লেবেলটি নষ্ট হয়ে যেত কিন্তু এক্ষেত্রে সেটা হয়নি। তাই বোতলটি হয়তো মাছের মুখ দিয়ে ঢুকিয়ে দেওয়া হয়েছিল ভিডিওটি তৈরী করার উদ্দেশ্যে।

Related Articles

Back to top button