ছবিবিনোদন

যৌবন থাকতে সলমনের সাথে জুটি বেঁধে কাঁপিয়েছিলেন বলিউড! এখন কোথায় রম্ভা? রইল অভিনেত্রীর ছবি

নব্বইয়ের দশকে বলিউডের নামী অভিনেত্রী নামের তালিকায় ওপরের দিকেই থাকবে রম্ভার (Rambha) নাম। বলি সুন্দরী কাজ করেছিলেন একাধিক সুপারহিট হিন্দি ছবিতে। আদায় করেছিলেন আকাশছোঁয়া জনপ্রিয়তা। বিনোদন দুনিয়ায় একাধিক বড় সুপারস্টারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন সুন্দরী এই অভিনেত্রী (Bollywood actress)।

সুপারস্টার রজনীকান্ত থেকে শুরু করে গোবিন্দা, মিঠুন চক্রবর্তী থেকে শুরু করে অজয় দেবগণ, অক্ষয় কুমার থেকে সলমন খান- রম্ভা কাজ করেছেন বলিউডের সেই সময়কার প্রায় প্রত্যেক শীর্ষ স্থানীয় অভিনেতাদের সঙ্গে।

Rambha

একবার অবশ্য এই রম্ভাই নাকি আত্মঘাতী হওয়ার চেষ্টা করেছিলেন। এই গুঞ্জনে একেবারে ছেয়ে গিয়েছিল সংবাদমাধ্যমগুলি। যদিও বলি সুন্দরী সেইসব গুজবকে উড়িয়ে দিয়ে বলেছিলেন, তিনি সেদিন উপোস করেছিলেন। আর সেই জন্যই অজ্ঞান হয়ে যান। মোটেই আত্মহত্যা করার চেষ্টা করেননি তিনি। তবে বলিউডের এই জনপ্রিয়-বিতর্কিত অভিনেত্রী হঠাৎ ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে কোথায় চলে গেলেন? কেন আর কোনও সিনেমায় দেখা যায় না তাঁকে? রইল সেই খোঁজ।

রম্ভা এমন একজন অভিনেত্রী যিনি নব্বইয়ের দশকে ব্যাক টু ব্যাক সুপারহিট সিনেমায় কাজ করেছেন। সেই তালিকায় নাম রয়েছে ‘ঘরবালি বাহারবালি’, ‘বেটি নম্বর ওয়ান’, ‘কিউকি ম্যায় ঝুট নহি বোলতা’র মতো একাধিক সিনেমার। তবে সলমন খান অভিনীত ‘জুড়বা’ ছবির মাধ্যমে একবারে বদলে গিয়েছিল অভিনেত্রীর ভাগ্য।

Rambha and Salman Khan

ভাইজানের এই ব্লকবাস্টার সিনেমায় অভিনয় করে রাতারাতি স্টার হয়ে গিয়েছিলেন সুন্দরী রম্ভা। ফিল্মি দুনিয়ায় টানা এক দশক কাজ করার  পর ২০১০ সালে অভিনেত্রী শ্রীলঙ্কান তামিল ব্যবসায়ী ইন্দ্রকুমার পথমনাথনের সঙ্গে সাত পাক ঘোরেন। বিয়ের পর থেকেই সিনেমায় কাজ করা বন্ধ করে দেন অভিনেত্রী।

Rambha

জানিয়ে রাখি, ফিল্মি দুনিয়া থেকে বিদায় নিয়ে এখন কানাডায় সুখে সংসার করছেন রম্ভা। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তের ছবি সেখানে শেয়ার করেন তিনি। বলিউড কাঁপানো এই হিরোইন এখন পুরোদস্তুর গৃহিণী হয়ে গিয়েছেন। স্বামী এবং তিন সন্তান নিয়ে সুখের সংসার তাঁর।

Related Articles

Back to top button