গসিপবিনোদন

বয়সের হুঁশ নেই, জোর করে ২০ বছরের ছোট ঋত্বিক রোশনের ঠোঁটে চুমু রেখার! মুহূর্তে ভাইরাল ছবি

বলিউডের (Bollywood) ইতিহাসের অন্যতম সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন রেখা (Rekha)। এখনও তাঁর রূপ, সৌন্দর্যের কোনও তুলনা হয় না। তবে শুধুমাত্র সুন্দরীই নন, রেখার অভিনয়ও ছিল দেখার মতো। কাজের পাশাপাশি অবশ্য এই নামী অভিনেত্রী নিজের ব্যক্তিগত জীবনের কারণেও বহুবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন।

বিয়ের কয়েক মাসের মধ্যেই রেখার স্বামীর রহস্যজনক আত্মহত্যা থেকে শুরু করে বিবাহিত অমিতাভ বচ্চনের সঙ্গে প্রেম- রেখার ব্যক্তিগত জীবন কোনও সিনেমার থেকে কম নয়। বহুবার ব্যক্তিগত জীবনের বহু সিদ্ধান্তের জন্য কটাক্ষও শুনতে হয়েছে এই নামী অভিনেত্রীকে।

Rekha

পরকীয়ার সম্পর্ক থেকে শুরু করে একাধিক তারকার সঙ্গে ঘনিষ্ঠ হওয়া- রেখার ব্যক্তিগত জীবনে রয়েছে একাধিক বিতর্ক। তবে এগুলি অবধি তাও ঠিক ছিল। কিন্তু একবার ২০ বছরের ছোট ঋত্বিক রোশনের (Hrithik Roshan) সঙ্গে ‘ঘনিষ্ঠ’ হয়ে চরম কটাক্ষের শিকার হয়েছিলেন অভিনেত্রী।

ঘটনাটি বেশ কয়েক বছর আগের। তখন সবে ঋত্বিকের কেরিয়ার শুরু হয়েছে। সেই সময় একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গিয়েছিলেন ঋত্বিক এবং রেখা। সেখানে আচমকাই সবার সামনে ঋত্বিকের ঠোঁটে ঠোঁট রাখেন বি টাউনের এই বর্ষীয়ান অভিনেত্রী। আর ব্যস, সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত সকল পাপারাৎজিরা সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেন।

Rekha Hrithik Roshan Kiss

সংশ্লিষ্ট পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এই ঘটনা ঘটার পর ঋত্বিকের সঙ্গে রেখার নাম জড়িয়ে যায়। সামাজিক মাধ্যমেও ছড়িয়ে পড়েছিল তাঁদের চুম্বনের এই ছবি। যা নিয়ে তৈরি হয়েছিল চরম বিতর্ক। ২০ বছরের ছোট অভিনেতাকে চুম্বন দেওয়ার জন্য রেখাকে কড়া ভাষায় সমালোচিত হতে হয়েছিল। পাশাপাশি কটু কথা শুনতে হয়েছিল ‘কহো না প্যায়ার হ্যায়’ অভিনেতাকেও।

তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি দেখে নেটিজেনদের একাংশের মত, তরুণ অভিনেতার ঠোঁটে কার্যত জোর করেই চুম্বন দিয়েছিলেন রেখা। তবে এই ঘটনাটি যখনকার তখন সোশ্যাল মিডিয়ার এত দাপট ছিল না। ঋত্বিকও এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। যে কারণে এখনও পর্যন্ত সেই দিন সংশ্লিষ্ট পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সত্যি সত্যিই বর্ষীয়ান অভিনেত্রী রেখা ঋত্বিককে জোর করে চুম্বন করেছিলেন কিনা তা আর জানা যায়নি।

Related Articles

Back to top button