গসিপবিনোদন

উফ, তুমি এত প্রশ্ন কেন করো? সুশান্তের প্রশ্নে মেজাজ হারিয়েছিলেন ‘ক্যাপ্টেন কুল’ ধোনি

বিশ্বকাপজয়ী প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) বয়স আজ আরও এক বছর বেড়ে গেল। ৪১ বছরে পা দিলেন ‘ক্যাপ্টেন কুল’। বিশ্বের অন্যতম সেরা অধিনায়ক ধোনি তাঁর শান্ত স্বভাবের জন্য সুপরিচিত। তবে একবার সেই ধোনিকেই বেজায় বিরক্ত করে তুলেছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)।

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’ ছবিতে মহেন্দ্র সিং ধোনির ভূমিকায় অভিনয় করেছিলেন সুশান্ত। পর্দায় মাহির চরিত্র দারুণ ফুটিয়ে তুলেছিলেন তিনি। দু’জনের মধ্যে ভালো সখ্যতাও গড়ে উঠেছিল। কিন্তু একবার পর্দার মাহির এক কাজের জন্যই তাঁর ওপর বেজায় চটেছিলেন বাস্তবের ধোনি।

Mahendra Singh Dhoni

‘এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’ ছবির প্রচারের সময় একবার ধোনি নিজেই জানিয়েছিলেন সেই কথা। ভারতের প্রাক্তন অধিনায়ক বলেছিলেন, ছবি তৈরির আগে প্রস্তুতি নেওয়ার সময় সুশান্ত নাকি তাঁকে একের পর এক প্রশ্ন করে কার্যত বিরক্ত করে তুলেছিলেন।

When Sushant Singh Rajput's too many questions left MS Dhoni annoyed

ধোনিকে ছবির প্রচারের সময় জিজ্ঞেস করা হয়েছিল, নিজের বায়োপিক নিয়ে তিনি কি নার্ভাস হয়ে আছেন একটুও? জবাবে ‘থালা’ বলেছিলেন, ‘সুশান্ত বেশি নার্ভাস হয়ে আছে মনে হয়। কারণ দর্শককে ও দেখতে চলেছে ওঁর মধ্যে কী আছে এবং এটার জন্য ও একবার আমার মাথা খেয়ে ফেলেছিল। ও আমায় জিজ্ঞেস করত আমি তখন কেমন অনুভব করতাম, এখন কেমন করছি। আমি ওঁকে বলেছিলাম, ‘ইয়ার তুমি তো শুধু প্রশ্নই জিজ্ঞেস করো দেখছি’।

MS Dhoni and Sushant Singh Rajput

তবে এই কথা বলার সঙ্গেই ধোনি এত স্বীকার করেন, ‘ছবিতে ক্রিকেটের অনেক বড় একটা ভূমিকা আছে এবং ও প্রচণ্ড পরিশ্রম করেছে। অবশ্যই আমরা প্রত্যেকে ক্রিকেট খেলেছি। কিন্তু যখন পর্দায় দেখাতে হয়, তখন কিছু জিনিস শিখতে  হয়। বিশেষ করে ক্রিকেটের নানান শট। ও ছবিতে হেলিকপ্টার শট মেরেছে এবং পুরো আসল শটের মতোই মেরেছে। তাই একথা মানতেই হবে, সুশান্ত প্রচুর পরিশ্রম করেছে’।

MS Dhoni and Sushant Singh Rajput

মহেন্দ্র সিং ধোনির বায়োপিক সুশান্তের কেরিয়ারের অন্যতম সেরা ছবিগুলির মধ্যে একটি ছিল। শোনা গিয়েছিল, ধোনির বায়োপিকের সিক্যুয়েল আসবে। কিন্তু ২০২০ সালে অভিনেতা প্রয়াত হওয়ার পর সেই সম্ভাবনা অনেকটাই কমে গিয়েছে।

Related Articles

Back to top button