গসিপবিনোদন

অন্যের বিয়েতে টাকা নিয়ে হিজড়ের মত নাচ করে! প্রকাশ্যে শাহরুখ খানকে ধুয়ে দিয়েছিলেন সানি দেওল

সানি দেওল মানেই এমন এক অভিনেতা যিনি ভনিতা ছাড়াই স্পষ্ট কথা স্পষ্টভাবে বলে দিতে পছন্দ করেন। আদতে খুব কম কথা বললেও, তিনি যখনই বলেন একেবারে ‘বিস্ফোরণ’ করেন। ধর্মেন্দ্র পুত্র কোনোদিনই বলিউডের কোনও ‘ক্যাম্প’এর অংশ ছিলেন না। নিজের বন্ধু এবং কাছের মানুষদের নিয়েই থাকতে পছন্দ করেন সানি (Sunny Deol)। তবে বলিউড ‘বাদশা’ শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে তাঁর অম্ল মধুর সম্পর্কের কথা অনুরাগীদের অজানা নয়।

‘ডর’ ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন শাহরুখ এবং সানি। কিন্তু সেই সময় থেকেই দুই অভিনেতার সম্পর্কের অবনতি নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছিল। পরে অবশ্য সেই সম্পর্কের উন্নতি হলেও, বলিপাড়ার এই দুই সুপারস্টারকে একসঙ্গে কোনও ইভেন্টে দেখা যায় না।

Sunny Deol and Shah Rukh Khan

শোনা যায়, সানির মনে হয়েছিল ‘ডর’ ছবিতে শাহরুখকে বেশি স্ক্রিন স্পেস দিয়েছিলেন যশ চোপড়া। আর সেই কারণেই নেতিবাচক চরিত্রে অভিনয় করা সত্ত্বেও, তাঁর চরিত্রকেই বেশি প্রচার করা হয়েছিল। এই কারণেই দুই তারকার সম্পর্কের অবনতি হয়েছিল বলে শোনা যায়। আর সেই সময়ই একবার শাহরুখের নাম  না নিয়েই তাঁকে অপমান করেছিলেন সানি।

অনুরাগীদের একথা অজানা নয়, একটা সময় ছিল যখন অভিনেতারা মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়ে বিয়েবাড়িতে নাচ করতেন। শাহরুখ খান থেকে শুরু করে অক্ষয় কুমার হয়ে হালফিলের রণবীর সিং- প্রত্যেকের নাম এই তালিকায় রয়েছে। তবে মনে করা হয়, এই ট্রেন্ড চালু করেছিলেন ‘কিং খান’। তবে একটি পুরনো প্রতিবেদন থেকে জানা যায়, অভিনেতাদের বিয়েবাড়িতে নাচ করা প্রসঙ্গে এক সাক্ষাৎকারে নিজের রাগের প্রকাশ করেছিলেন সানি দেওল।

Sunny Deol

সংশ্লিষ্ট প্রতিবেদনে ধর্মেন্দ্র-পুত্র বলেছিলেন, ‘বিয়েতে হিজড়ে বা নর্তকরা নাচে, অভিনেতারা নন। আমার মনে হয়, অভিনেতাদের নিজেদের গরিমা লঙ্ঘন করা উচিত নয়। বন্ধুর বিয়েতে নাচ করা ঠিক আছে, কিন্তু টাকা নিয়ে নাচ করা ভুল’।সানির সংযোজন, ‘এরপর হয়তো আপনি আমায় জিজ্ঞেস করতেই পারেন, পতিতাবৃত্তি টাকা ধার নেওয়ার থেকে ভালো নয়? আমি এই ধরণের তর্কে একেবারেই সহমত নই’।

শাহরুখ নিজেও বিয়েবাড়িয়ে টাকা নিয়ে নাচ করা প্রসঙ্গে একবার নিজের বক্তব্য রেখেছিলেন। ‘কিং খান’ বলেছিলেন, এর মাধ্যমে ফিল্ম ছাড়াও তাঁর কাছে অর্থ উপার্জনের একটি বিকল্প থাকে।

Related Articles

Back to top button