গসিপবিনোদনসিনেমা

একজীবনেই করেছেন শতাধিক নারীসঙ্গ, নজর ছিল ঐশ্বর্যর দিকেও! এই একটা কারণেই টেকেনি সম্পর্ক

বলিউডের অন্যতম সেরা অভিনেতাদের মধ্যে একজন হলেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। সুনীল দত্ত এবং নার্গিসের ছেলে একাধিক সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন। তিনি যেমন কমেডি রোলে সাবলীল, তেমনই আবার ভিলেনের চরিত্রেও নজরকাড়া অভিনয় করেন। সম্প্রতি ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমায় অধীরার চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন তিনি। বলিপাড়ার এই হ্যান্ডসাম নায়কের প্রেমে প্রচুর মেয়ে একসময় হাবুডুবু খেতেন। কিন্তু অভিনেতা মনে মনে কাকে ভালোবাসতেন জানেন?

সঞ্জয় দত্ত একবার বলিউডের এক নামী অভিনেত্রীর প্রেমে তাঁর হাবুডুবু খাওয়া নিয়ে মুখ খুলেছিলেন। অভিনেতা জানিয়েছিলেন, সেই নায়িকার রূপে তিনি এতটাই মুগ্ধ হয়েছিলেন যে তাঁর সঙ্গে একটু সময় কাটানোর জন্য, তাঁর ফোন নম্বর পাওয়ার জন্য একেবারে ব্যাকুল হয়ে উঠেছিলেন।

Sanjay Dutt

এই অভিনেত্রী কে জানেন? তিনি হলেন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রায় (Aishwarya Rai)। ‘শব্দ’ সিনেমায় সঞ্জয়ের সঙ্গে তিনি কাজ করেছিলেন। তবে সঞ্জয়ের তাঁর প্রেমে হাবুডুবু খাওয়ার ঘটনা অনেক আগের। এক সাক্ষাৎকারে এই বিষয়ে অভিনেতা নিজের মুখ খুলেছিলেন।

১৯৯৩ সালে এক সাক্ষাৎকারে সঞ্জয় অভিনেত্রীর প্রতি নিজের ভালোবাসা প্রসঙ্গে মুখ খুলেছিলেন। সেই সময় একটি ফ্যাশান ম্যাগাজিনের জন্য দু’জনে একসঙ্গে শ্যুট করেছিলেন। তখন না ঐশ্বর্য বিশ্ব সুন্দরী হয়েছেন, না সলমনের সঙ্গে প্রেম শুরু হয়েছে। আর অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে তো দূরে থাক।

Sanjay Dutt and Aishwarya Rai

সঞ্জয় সেই সময় ফিল্ম ইন্ডাস্ট্রির বড় তারকা ছিলেন। অপরদিকে ঐশ্বর্য ছিলেন দেশের অন্যতম সেরা মডেল। অভিনেতা জানিয়েছিলেন, আমির খানের সঙ্গে একটি সফট ড্রিঙ্কের বিজ্ঞাপনে নায়িকাকে দেখার পর থেকেই তাঁকে পছন্দ হয়ে গিয়েছিল। তবে তাঁর নাম জানতেন ‘সঞ্জনা’।

সুনীলপুত্র জানান, ঐশ্বর্যের রূপ দেখে তিনি মুগ্ধ হয়ে গিয়েছিলেন। তিনি ভেবেছিলেন অভিনেত্রীর নম্বর নেবেন। কিন্তু ওনার বোনেরা কড়া ভাবে বলেছিলেন তিনি এমন কিচ্ছু করবেন না। এমনকি নায়িকাকে ফুল পর্যন্ত পাঠাবেন না।

Sanjay Dutt with his sisters

সেই সাক্ষাৎকারেই সঞ্জয় এও ফাঁস করেছিলেন যে, ঐশ্বর্য যখন রাস্তায় বেরোতেন, তখন নাকি ওনাকে দেখার জন্য ট্র্যাফিক জ্যাম হয়ে যেত। কিন্তু উনি কিছু করতে গেলেই বিবাদ তৈরি হয়ে যেত।

Related Articles

Back to top button