গসিপবিনোদন

মহেশ ভাট এক জঘন্য লোক! এবার আলিয়ার বাবার ওপর ক্ষোভ উগরে দিলেন করন জোহর

বলিউডের (Bollywood) জগতের দুই বিখ্যাত ব্যক্তিত্ব হলেন মহেশ ভাট (Mahesh Bhatt) ও করণ জোহর (Karan Johar)। আর এই দুই প্রযোজকের মধ্যেকার সম্পর্কের কথা প্রায় সকলেই জানেন। মহেশ ভাট ইন্ডাস্ট্রির অনেক পুরোনো মুখ, অন্যদিকে করণ জোহর অপেক্ষাকৃত নতুন। দুজনের মধ্যেকার সম্পর্ক শুরুর দিকে মোটেও ভালো ছিল না।

জানা যায় একসময় মহেশ ভাটকে সহ্য করতে পারতেন না করণ জোহর। মহেশ ভাটকে এখন অতিজঘন্য ও দায়িত্বজ্ঞানহীন পরিচালক বলেছিলেন করণ জোহর। করণ এও বলেছিলেন যে মহেশ ভাটের জন্যই তার বাবা যশ জোহরের (Yash Johar) জীবনে অনেক দুর্ভোগ এসেছিল। যার ফলে অনেক কষ্টে দিন কাটাতে হয়েছিল করণ জোহরের বাবাকে।

আসলে ১৯৯৮ সালে ‘ডুপ্লিকেট’ নামক একটি বলিউড ছবি রিলিজ হয়েছিল। সেই ছবিটির পরিচালনা করেছিলেন মহেশ ভাট। ছবিতে মূল চরিত্রে ছিলেন শাহরুখ খান (Shahrukh Khan) ও শাহরুখের বিপরীতে হিরোইন ছিলেন দুই অভিনেত্রী জুহি চাওলা (Juhi Chawla) ও সোনালী বেন্দ্রে (Sonali Bendre)। এই ছবির প্রযোজনার দায়িত্ব ছিল করণ জোহরের বাবা যশ জোহরের ধর্মা প্রোডাক্শনের কাছে। এই ছবির জন্য মহেশ ভাটকে দায়িত্বজ্ঞানহীন ও জঘন্য বলে কটাক্ষ করেছিলেন করণ জোহর।

এক সাক্ষাৎকারে করণ জানান শুধুমাত্র শাহরুখ খানের একার চেষ্টায় সেই ছবিটির শুটিং শেষ হয় ও ছবিটি মুক্তি পেয়েছিল। এবং এই ছবির পরিচালনার জন্য করণের বাবা যশ জোহরকে অনেক দুর্ভোগ পোহাতে হয়েছিল। যা মোটেও ভালো ছিল না। কিভাবে একজন পরিচালক এভাবে একটি ছবি পরিচালনা করতে পারে! এমনটাই জানিয়েছিলেন করণ জোহর। ডুপ্লিকেট ছবিকে বলিউড জগতে লজ্জাজনক বলেন করণ জোহর।

তবে, মজার বিষয় হল করণ জোহরের প্রযোজনায় মহেশ ভাটের কন্যা আলিয়া ভাটকে (Alia Bhatt)লঞ্চ করা হয়। করণ জোহর ‘স্টুডেন্ট অফ দ‍্য ইয়ার’ ছবিতে আলিয়া ভাটকে লঞ্চ করেছিলেন। অর্থাৎ অতিত্বের তিক্ত সম্পর্কের কথা ভুলে গিয়ে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের দিকে পা বাড়িয়েছেন করণ জোহর।

Related Articles

Back to top button