গসিপবিনোদন

এক নাম্বার অহঙ্কারী আর হিংসুটে, করণ জোহরের ভালো মানুষীর মুখোশ খুলে দিয়ে বিস্ফোরক গোবিন্দা

বলিউডের পয়লা নম্বর হিরো তিনি! আশি এবং নব্বইয়ের দশকে দর্শকদের মনে রাজ করেছেন এই নায়ক। কখনও তিনি ‘কুলি নম্বর ওয়ান’, আবার কখনও ‘হিরো নম্বর ওয়ান’। এখানে কথা হচ্ছে গোবিন্দার (Govinda)। দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি গোবিন্দা আরও একটি জিনিসের জন্য দর্শকদের কাছে বেশ সুপরিচিত। তা হল, তাঁর সোজাসাপ্টা কথাবার্তা। এই অভিনেতা যেমন, তাঁর সঙ্গে পরিচালক ডেভিড ধাওয়ানের (David Dhawan) সম্পর্ক নিয়ে অকপট, তেমনই আবার বলিউডের নামী পরিচালক, প্রযোজক করণ জোহরকে (Karan Johar) নিয়ে কথা বলতেও দ্বিধা বোধ করেন না।

বলিউডের জনপ্রিয় পরিচালক এবং বরুণ ধাওয়ানের পিতা ডেভিড ধাওয়ানের সঙ্গে গোবিন্দার অম্ল মধুর সম্পর্কের কথা কারোর অজানা নয়। ২০১৭ সালে, একটি সাক্ষাৎকারের সময় বলিউডের ‘হিরো নম্বর ওয়ান’ করণকে সেই ডেভিডের থেকেও বেশি হিংসুটে এবং ভয়ানক বলেছিলেন।

Govinda

২০১৭ সালে গোবিন্দার ‘আ গয়া হিরো’ মুক্তির পরের সপ্তাহেই মুক্তি পেয়েছিল করণ জোহর প্রযোজিত বরুণ অভিনীত ছবি ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’। যা একেবারেই ভালো ভাবে নেননি অভিনেতা। সেই সময়ই করণকে নিয়ে এক সাক্ষাৎকারে এই বিস্ফোরক কথা বলেছিলেন তিনি।

একটি নামী সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় গোবিন্দাকে জিজ্ঞেস করা হয়েছিল, তিনি কখনও করণের টক শো ‘কফি উইথ করণ’এ যাবেন কিনা। যার উত্তরে অভিনেতা বলেন, ‘এটা ওঁর(করণ) বলা উচিত। যদি গোবিন্দাকে নিজের শোয়ে ডাকে, তাহলে সেটা জাতীয় সম্মানের একটা বিষয় হবে। কিন্তু ও আমার ছবি মুক্তির এক সপ্তাহ পরেই বরুণের ছবি মুক্তি করাচ্ছে। ও দেখায় ও খুব নিরহংকারী এবং শিশুসুলভ, কিন্তু আমার ওঁকে ডেভিডের থেকে বেশি ভয়ানক এবং হিংসুটে মনে হয়’।

Karan Johar

শুধু এটুকুতেই থামেননি গোবিন্দা। এরপর তিনি বলেন, ’৩০ বছরে ও আমায় একবারও ফোন করেনি। ওঁর গ্রুপের অভিনেতা না হলে ও তাঁদের দিকে তাকায় না, কথা বলে না। আমায় মনে হয় না, ও অতটা ভালো। এটা করণের একটি পরিকল্পনা যে ও আমার ছবি মুক্তির পরের সপ্তাহেই বরুণের ছবি রিলিজ করছে। আমার ওঁকে কখনও সরল মনে হয়নি’।

২০২০ সালে গোবিন্দা ডেভিড ধাওয়ানের সঙ্গে নিজের সম্পর্ক নিয়েও মুখ খুলেছিলেন। উনি বলেন, তিনি শুনেছিলেন বরুণের পিতা বলছেন, এই অভিনেতা ‘অনেক প্রশ্ন করছে’ এবং ‘আমি আর গোবিন্দার সঙ্গে কাজ করতে চাই না’। এরপর থেকে নাকি আর গোবিন্দার ফোন তোলেননি পরিচালক।

David Dhawan

‘লাভ ৮৬’ ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন গোবিন্দা। সেই ছবি সুপারহিট হয়েছিল। এরপর নিজের কেরিয়ারে ডেভিডের পরিচালনায় বহু ছবিতে কাজ করেন অভিনেতা। বক্স অফিসে ঝড় তুলেছিল সেই ছবিগুলি। সেই তালিকায় নাম রয়েছে, ‘রাজা বাবু’, ‘হিরো নম্বর ওয়ান’, ‘পার্টনার’এর মতো সিনেমার।

Related Articles

Back to top button