গসিপবিনোদন

শিল্পার মোটা ঠোঁটের জন্য সিনেমা বরবাদ হয়েছিল, ঠোঁট সার্জারি নিয়ে নায়িকাকে ধুয়ে দিয়েছিলেন অনিল

বলিউডে এমন খুব কম অভিনেতাই রয়েছেন যাঁদের সময়ের সঙ্গে বয়স বাড়েনি। সেই তালিকায় অবশ্যই নাম থাকবে এভারগ্রিন অনিল কাপুরের (Anil Kapoor)। গত কয়েক দশক ধরে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তিনি। ‘জুদাই’ থেকে শুরু করে ‘রাম লখন’, ‘নায়কঃ দ্য রিয়েল হিরো’ থেকে শুরু করে ‘যুগ যুগ জিও’- একাধিক সুপারহিট ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন সোনম কাপুরের পিতা।

বড় পর্দার সুদর্শন এই নায়ক বরাবর বিতর্ক থেকে দূরে থেকেছেন। কাজের বাইরে পরিবারই তাঁর ধ্যান জ্ঞান। তবে একবার সহ অভিনেত্রী শিল্পা শেট্টিকে (Shilpa Shetty) নিয়ে একটি মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন অভিনেতা। প্রকাশ্যেই নায়িকাকে ঠোঁট সার্জারি (Lip job) নিয়ে ধুয়ে দিয়েছিলেন অনিল।

Anil Kapoor

সালটা ২০১০। জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’এ গিয়েছিলেন অনিল। সেখানে করণ তাঁকে একের পর এক ঝাঁঝালো প্রশ্ন করতে থাকেন। সব প্রশ্ন নিজের স্বভাবসিদ্ধ মজার ভঙ্গিতে সামলালেও, একটি প্রশ্নের জবাব দেওয়ার সময় অভিনেতা বিতর্কিত মন্তব্য করে বসেন।

When Anil Kapoor said Shilpa Shetty's lip job as bad botox

অনিলকে জিজ্ঞেস করা হয়েছিল, বলিউডের কোন তারকা বোটোক্স একেবারেই তাঁর পছন্দ হয়নি। এই প্রশ্ন শুনে কিছুক্ষণ চিন্তাভাবনা করার পর তিনি শিল্পা শেট্টির নাম নেন। তিনি বলেন, ‘বধাই হো বধাইয়ের সময় শিল্পা শেট্টি যেভাবে নিজের ঠোঁটের সার্জারি করেছিলেন, তা আমার একেবারে ভালোলাগেনি। ছবির সম্পূর্ণ কন্টিন্যুয়িটি নিয়ে সমস্যা তৈরি হয়েছিল। ওঁর ঠোঁট বড় হয়ে গিয়েছিল এবং আমি ওঁকে বলেছিলাম ‘তুমি এই ছবির শ্যুটিং করতেই করতেই এটা করলে, এবার ছবির কন্টিন্যুয়িটি নষ্ট হয়ে যাবে’। কী মোটা মোটা ঠোঁট হয়ে গিয়েছিল। কিন্তু এখন ওঁর ঠোঁট দেখতে দারুণ লাগে’।

Shilpa Shetty

বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রীদের তালিকায় অবশ্যই শিল্পা শেট্টির নাম থাকবে। তাঁর মেদহীন চেহারা এবং মুখের হাসি দেখে এখনও মুগ্ধ হয় দর্শকরা। তবে এই অভিনেত্রীও নিজের ঠোঁট, নাকের সার্জারি করেছেন। আর বলাই বাহুল্য তাতে অভিনেত্রীর রূপের দ্যুতি যেন আরও কয়েক গুণ বেড়ে গিয়েছে।

Related Articles

Back to top button