গসিপছবিবিনোদন

অস্বীকার করলেও আসলে ভালোবাসতেন! রেখাকে উত্তক্ত্য করায় প্রতিবাদে ফেটে পড়েছিলেন অমিতাভ বচ্চন

বলিউডে বহু অভিনেতা-অভিনেত্রীর মধ্যে সম্পর্ক গিড়ে উঠেছে। তবে এখনও পর্যন্ত সবচেয়ে বেশি যে তারকা জুটি প্রেম সম্পর্ক নিয়ে আলোচনা হয়, তাঁরা হলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং রেখা (Rekha)। একসময় বিনোদন দুনিয়ার সংবাদ হিসেবে সবসময় শীর্ষে থাকত তাঁদের ‘গোপন’ সম্পর্কের (Hidden Affair) নানান অজানা কাহিনী। তবে যতই ভালোবাসা থাকুক না কেন, দু’জনের ভাগ্যে একসঙ্গে থাকা লেখা ছিল না। তাই ভাগ্যের ফেরে আলাদা হয়ে যেতে হয়েছিল দু’জনকে।

বলিউডের একসময়ের অন্যতম হিট জুটি ছিল বিগ বি এবং রেখার জুটি। একসঙ্গে বহু সুপারহিট সিনেমায় কাজ করেছেন দু’জনে। আর কাজ করতে করতেই শুরু হয় সম্পর্ক। একসময় নাকি তাঁদের সেই প্রেম বেশ গভীর হয়ে গিয়েছিল।

Amitabh Bachchan and Rekha

‘দো আনজানে’ ছবির সেট থেকে অমিতাভ-রেখার প্রেম গাঢ় হতে শুরু করে। এরপর নাকি লুকিয়ে লুকিয়ে দেখা করা শুরু করেছিলেন দু’জনে। এই সময়ই এমন একটি ঘটনা ঘটেছিল, যা বিবাহিত অমিতাভের পরকীয়ার সংবাদ সবার সামনে এনে দিয়েছিল।

Amitabh Bachchan and Rekha

শোনা যায়, ‘গঙ্গা কি সৌগন্ধ’ ছবির সময় অমিতাভ এবং রেখার সম্পর্কের কথা জানাজানি হয়। সেই ছবির একটি অংশের শ্যুটিং রাজস্থানে হয়েছিল। আর যেই সেখানকার লোকেরা জানতে পারেন যে, বলিউডের দুই তারকা, অমিতাভ এবং রেখা সেখানে উপস্থিত হয়েছেন, তাঁরা সেটের আশেপাশে ভিড় জমাতে শুরু করে দেন। তবে এসবের মাঝেই এক ব্যক্তি নাকি বলি সুন্দরীর সঙ্গে অসভ্যতা করেছিলেন।

Rekha

জানা গিয়েছে, সংশ্লিষ্ট ব্যক্তি রেখাকে টোন টিটকিরি করছিলেন। ছবির সঙ্গে জড়িত ব্যক্তিরা তাঁকে বারণ করলেও, তিনি নাকি শোনেননি। এরপর সেই ঘটনা ‘বিগ বি’র চোখে পড়ে। তিনি উপস্থিত থাকা সত্ত্বেও, তাঁর প্রেমিকার সঙ্গে সেই ব্যক্তির এহেন কার্যকলাপ কিছুতেই মেনে নিতে পারেননি তিনি।

Amitabh Bachchan

এরপর আর কিছু না ভেবে, সেই ব্যক্তিকে মারতে শুরু করে দেন অমিতাভ। তা দেখে সকলের চোখ একেবারে ছানাবড়া হয়ে গিয়েছিল। সেই সময়ই অমিতাভের কার্যকলাপ দেখে প্রত্যেকে বুঝতে পারেন, তিনি অভিনেত্রীকে পছন্দ করেন। আর সেই কারণেই রেখার সঙ্গে সেই ব্যক্তি এমন কাজ করায় আর চুপ করে থাকতে পারেননি। আর এই ঘটনার সঙ্গেই সামনে এসে যায় অমিতাভ-রেখার ‘গোপন’ প্রেম।

Related Articles

Back to top button