গসিপবিনোদনভাইরালভিডিওসিনেমা

বলিউড বাদশার মেয়ে সুহানাকে চুমু! কি করবেন সাক্ষাৎকারে বললেন নিজেই শাহরুখ খান

বলিউডের বাদশাহ শাহরুখ খানের (Shahrukh Khan) মেয়ে সুহানা খান (Suhana Khan)। যদিও সুহানা এখনো বলিউডে পা রাখেনি, তবে ইতিমধ্যেই সেলেব্রিটি হয়ে গিয়েছে সুহানা। সদ্য যৌবনে পা দিয়েছেন সুহানা তবে এখনই বেশ ম্যাচিওর সে। কিং খানের মেয়ে হবার সুবাদে এমনিতেই জনপ্রিয়তার অভাব নেই সুহানার, সাথে তার ফ্যাশন ও স্টাইল সেন্সর জন্য বেশ জনপ্রিয় শাহরুখ কন্যা।

Suhana Khan

সুহানা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। কমসম নয় ইতিমধ্যেই ১.৫ মিলিয়নেরও বেশি অনুগামী আছে সুহানার। আর মাঝে মধ্যেই অনুরাগীদের নিজের ছবি শেয়ার করে মাতিয়ে রাখেন। কখনো নিজের ছবি তো কখনো বন্ধুদের সাথে পার্টিতে সেলফি তো আবার কখনো পরিবারের সাথে কাটানো কিছু মুহূর্তের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে।

সুহানার বয়স সবে মাত্র ২০, ইতিমধ্যেই বলিউডের যোগ্য হিরোইন হবার জন্য নিজেকে তৈরী করে ফেলেছেন। আর মেয়ে সুহানাকে নিয়ে কিন্তু বেশ পজেসিভ বাবা শাহরুখ খান। মেয়েকে নিজের নজরে রাখতে পছন্দ করেন তিনি। কি বিশ্বাস হচ্ছে না! তাহলে বলি, শাহরুখ খান নিজেই এক সাক্ষাৎকারে মেয়েকে নিয়ে তার পজেসিভনেসের কথা স্বীকার করে নিয়েছেন। কফি উইথ করণ (Coffee with Karan) নামের টক শোতে একবার আলিয়া ভাট (Alia Bhatt) ও শাহরুখ খানকে ডাকা হয়েছিল। সেখানেই মেয়েকে নিয়ে মন্তব্য করেছিলেন শাহরুখ খান।

Shahrukh Khan Suhana Khan Gouri Khan

শোতে করণ জোহর জিজ্ঞাসা করেছিলেন যদি শাহরুখ কন্যা সুহানাকে কেউ চুমু খায় তাহলে কি করবেন তিনি? এই প্রশ্নের উত্তরে শাহরুখ বলেন , ‘আমি তার ঠোঁট টেনে ছিড়ে নেব’। শাহরুখের এই উত্তর শুনে করণ ও আলিয়া দুজনেই হেসে ফেলেন। এরপর করণ জোহর বলতে শুরু করেন, শাহরুখ খান একজন খুবই কুল ড্যাডি হতে পারেন। তবে স্ত্রী গৌরী খান হোক বা মেয়ে সুহানা খান উভয় ক্ষেত্রেই কিন্তু বেশ পজেসিভ তিনি। সম্প্রতি শাহরুখ খানের সাক্ষাৎকারের এই ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button