গসিপবিনোদনসিনেমা

৫০০০ কোটির প্রাসাদের মালিক! বলিউডের নবাব অভিনেতা সাইফ, রাখিতে বোনকে দেন বহুমূল্য এই উপহার

ভাই-বোনেদের প্রিয় উৎসবের একটি হল রাখী বন্ধন (Rakhi Bandhan)। এদিন ভাইদের হাতে রাখী বেঁধে বোনেরা তাঁদের দীর্ঘায়ু কামনা করেন এবং ভাইও বোনের হাতে উপহার দিয়ে তাঁকে সারাজীবন রক্ষা করার প্রতিশ্রুতি দেন। সাধারণের মতই রাখী উৎসবে সামিল হন বলিউডের ভাই বোনদের জুটিরা। অন্যান্য উৎসবের মতই বেশ ধুমধাম করেই পালন করা হয় এই  উৎসব।

বলিউডের রাখী উৎসবের কথা উঠলে নবাব পরিবারের রাখী বন্ধনের কথা বলতেই হয়। বলিউডের সবথেকে ধর্ণাঢ্য পরিবারের তালিকায় শীর্ষেই রয়েছে পতৌদি খানের পরিবার। নবাবদের পরিবার বলে কথা উপহারেও নবাবী চাল থাকাটাতো স্বাভাবিকই। আর আজ নবাব অভিনেতা সাইফ আলী খানের (Saif Ali Khan) সম্পর্কেই কিছু কথা জেনে নেব।

প্রতিবছরের ন্যায় এই বছরও নবাব বাড়িতে পালিত হয়েছে রাখী উৎসব। নবাব পরিবারের সবচেয়ে আলোচিত হলেন সইফ আলী খান। ছোটে নবাব নামে পরিচিত সাইফ আলী খান বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। বলিউডের দৌলতে কয়েকশো কোটি টাকার মালিক তিনি। থাকেন প্রাসাদ সমান বাড়িতে।

এখন নেটিজেনদের মনে প্রশ্ন জাগতেই পারে, বোনেদের রাখীতে কি উপহার দেন সইফ? জানা গেছে, প্রতিবছর একমাত্র বোনকে মনের মত উপহার দেন দাদা সইফ। বোনে সোহা আলী খানের আবদার পূরণ করতে কোনো খামতি রাখেন না তিনি। গত বছরও তিন লক্ষ দামের হীরের কানের দুল উপহার দেন বোন সোহাকে। এই বছরও বাকি বহুমুল্যের উপহার দিয়েছেন নবাব পরিবারের কন্যা সোহাকে।

Saif Ali Khan Soha Ali Khan rakhi bandhan

প্রসঙ্গত, ১৯৯১ সালে বলিউডে প্রথম অভিষেক।  তারপর থেকেই ৩০ বছর ধরেই দর্শকদের বিনোদন দিয়ে চলেছেন তিনি।প্রতিবছর দাদা সইফকে রাখী পরান বোন সোহা আলী খান। প্রত্যেক বছর সামাজিক মাধ্যমে ফুটে ওঠে ভাই বোনের মিষ্টি সম্পর্কের রসায়ন।

তাছাড়া বলিউডের সর্বাধিক জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম কারিনা কাপুরকে বিয়ে করেছেন সাইফ আলী খান। বর্তমানে দুই সন্তানের বাবাও হয়েছেন তিনি। আপাতত বেবো আর দুই ছেলে তৈমুর ও জাহাঙ্গীরকে নিয়েই সুখের সংসার করছেন তিনি।

Related Articles

Back to top button