গসিপবিনোদনসিনেমা

এই চেহারা নিয়ে নায়ক! রণবীরকে প্রথমবার দেখে এমনটাই বলেছিলেন করণ জোহার

বলিউডের অভিনেতাদের মধ্যে একেবারে প্রথম সারির অভিনেতা রণবীর সিং (ranbir singh)। একসময় ‘ব্যান্ড বাজা বারাত (band baja baarat)’ ছবি দিয়ে অভিনয়ের কেরিয়ার শুরু করেছিলেন রণবীর। এরপর রামলীলা, বাজিরাও মাস্তানির মত একাধিক ছবিতে দুর্দান্ত অভিনয় করে প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম মুখ হয়ে উঠেছেন। কিন্তু যে কেউই প্রথম দিন থেকে বড় হয়ে যায় না রণবীরের ক্ষেত্রেও সেটার ব্যতিক্রম নেই।

কেরিয়ারের শুরুর দিকে রণবীর সিংকেও অনেক কথা শুনতে হয়েছিল। বলিউডের প্রযোজক করণ জোহারকে (karan johar) আলাদা করে চেনাতে হবে না নিশ্চই! বলিউডের একাধিক সুপারহিট ছবির পরিচালনা করেছেন তিনি। আর তার সাথে ছবি করার সুযোগ পাওয়া মানেই জনপ্রিয়তা বাড়বে এটা বলা যেতেই পারে। কিন্তু রণবীর সিংকে প্রথমবার দেখে একেবারে আতিপাতি বলেই মনে হয়েছিল করণ জোহরের।

করণ রণবীরকে দেখে ভেবেছিলেন সুপারস্টার হবার মত কোনো কিছুই নেই তার মধ্যে। এই কথা এক রিয়্যালিটি টক শোতে নিজেই স্বীকার করেছেন করণ জোহার নিজেই। তার মতে, ‘প্রথম যখন রণবীরকে দেখি একেবারে নগন্য মনে হয়েছিল। কিন্তু তারপর যখন ওর অভিনয় দেখলাম অবাক হয়ে গিয়েছিলাম। অভিনয় দেখার পরেই বুঝেছিলাম ছেলেটার অভিনয়ের ক্ষমতা আছে’।

তবে অভিনয়ই যে শুধুমাত্র চাহিদা তা নয়। অভিনয়ের দক্ষতার সাথে সুন্দর চেহারারও দরকার পড়ে। নাহলে দর্শকদের মন না ধরলেই সব পরিশ্রম বৃথা। অবশ্য সুন্দর চেহারা থাকলেও অভিনয় না জানলে সেই একই অবস্থা হয়। তবে ২০১০ সালে রণবীরের প্রথম ছবি রিলিজ হয় যেটা বেশ হিট হয়েছিল। তারপর থেকে একেএকে কাজ পেতে থাকেন অভিনেতা। এর পর ২০১৮ সালে করণ জোহরের সাথে ৪০০ কোটি টাকারও বেশি বাজেটের ছবি সিম্বাতে কাজ করেছেন রণবীর।

Deepika Padukone দীপিকা পাডুকোন Ranbir Singh রণবীর সিং

প্রসঙ্গত, রামলীলা, বাজিরাও মাস্তানী ছবিতে অভিনয়ের সময়েই বলিউডের অভিনেত্রী দীপিকা পাডুকোনের (deepika padukone) সাথে প্রেমের সূত্রপাত হয় রণবীরের। এরপর প্রেম পরিণতি পায় বিয়েতে। ২০১৮ সালে বিয়ে করেন রণবীর ও দীপিকা। বর্তমানে বলিউডের পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম হলেন রণবীর-দীপিকা।

Related Articles

Back to top button