বিনোদন

গভীর রাত্রে সাদা ধবধবে বিছানায় শুয়ে কী করেন সানি লিওন! ফাঁস তথ্য

সর্বপ্রথম নীল ছবির (Blue Film) দুনিয়া থেকে উত্থান শুরু হলেও বর্তমানে বলিজগতের (Bollywood) এক নামজাদা অভিনেত্রী (Actress) সানি লিওন (Sunny Leone)। হট, বোল্ড বা অত্যন্ত সুন্দরী, সানি লিওনের সংজ্ঞা একেক জনের কাছে একেকরকমের। যদিও আগের মত উত্তাল জীবনযাপনে একেবারেই অভ্যস্ত নন সানি। দুই ছেলে, এক মেয়ে এবং স্বামী ড্যানিয়েলকে নিয়ে তার এখন সুখের সংসার।

Sunny Leone

বর্তমানে ‘স্টার স্ট্রাক’ (Star Struck) নামক নিজস্ব কসমেটিকসের ব্র্যান্ড রয়েছে সানির। সোশ্যাল মাধ্যমে (Social Media) মাঝেমধ্যেই লাইভে (Live) এসে প্রোডাক্টের প্রচার করে থাকেন তিনি। যদিও কসমেটিকস নয়, সম্প্রতি বিনোদনের খবরের মাঝে পুনরায় ভাইরাল সানি! গভীর রাতে শুভ্র বিছানায় কি করেন সানি! জেনে নিন এখনই।

তিন সন্তানকে নিয়ে বেজায় খুশি সানি। যদিও নতুন ছবির শ্যুটিংয়ে টানা ৫ মাস ব্যস্ত ছিলেন তিনি। আর এইবার বিরতি পেয়েই অন্য রূপে সানি। ছোট্ট ব্রেকে রীতিমত স্নান করে সাদা নরম টাওয়াল জড়িয়ে সোজা খাটে টানটান সানি। অন্যদিকে খাটের সামনে ছিল ক্যামেরা। আচমকাই খাটে খুনসুটি শুরু করলেন সানি, কখনও লাফাচ্ছেন, শুয়ে পড়ছেন বা গড়াগড়ি দিচ্ছেন। এহেন দৃশ্য হার মানাবে যেকোনো ছোট বাচ্চার দুষ্টুমিকেও!

বলিমাধ্যমের খবর অনুযায়ী, বিক্রম ভাটের (Bikram Bhatt) ‘অনামিকা’-তে (Anamika) অভিনয় করেছেন সানি। এছাড়াও তাঁর হাতে রয়েছে বেশ কয়েকটি প্রজেক্ট, স্বাভাবিকভাবেই নিঃশ্বাস ফেলার অবসর নেই অভিনেত্রীর। এহেন ব্যস্ততার ফাঁকে একটু ছুটি পেলে যে উচ্ছ্বল হবেনই সানি, তা বলাই বাহুল্য। যদিও সানির উদ্দাম ভিডিও ইতিমধ্যেই ভাইরাল (Viral) সামাজিক মাধ্যমে। সানিকে এহেন অবতারে দেখে স্ক্রিনের সঙ্গে চোখ আটকে ফেলেছেন নেটিজেনরা (Netizen)!

 

Related Articles

Back to top button