বিনোদনভাইরালভিডিওসিনেমা

ভালো ছেলেরা মেয়ে পায়না! দেশের মাটির কিয়ানের মায়ের এই কথা বিশ্বাস করতে রাজি নন তন্বী

বাঙালি দর্শকদের পছন্দের সিরিয়ালের তালিকায় ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে ‘দেশের মাটি(Desher Mati)’। সিরিয়ালে বিলেত ফেরত এক ছেলের সাথী গ্রামের এক মেয়ের প্রেমের কাহিনী দেখানো হয়েছে। সিরিয়ালে যে গ্রামটি কথা বলা হয়েছে সেটা হল স্বরূপনগর সেখানকার মুখার্জিবাড়ি কে কেন্দ্র করে সিরিয়ালের কাহিনী। সিরিয়ালে মুখ্য চরিত্রে রয়েছে নোয়া ও কিয়ান। আমার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das), আর কিয়ানের চরিত্রে রয়েছেন দেবজ্যোতি দত্ত (Debojyoti Dutta)।

আজ কিয়ান অভিনেতা দেবজ্যোতি দত্তের সম্পর্কে কিছু কথা আপনাদের জানাবো। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের জীবনের বেশ কিছু তথ্য শেয়ার করেছেন দেবজ্যোতি। যার মধ্যে এমন কিছু তথ্য রয়েছে যা হয়ত আগে আপনি জানতেন না। এই যেমন ধরুন এখন অব্দি সিঙ্গেল রয়েছেন দেবজ্যোতি।

Desher Mati Actor Dibyajyoti Dutta

সিরিয়ালের পর্দায় বেশ বড় চরিত্রে অভিনয় করলেও আসলে কিন্তু কলেজের স্টুডেন্ট দেবজ্যোতি। বর্তমানে কলেজের তৃতীয় বর্ষের ইতিহাস নিয়ে পড়াশোনা করছেন দেবজ্যোতি। আর এই বয়সেই বলতে গেলে টলিউড সেলিব্রিটি হয়ে গিয়েছেন দেবজ্যোতি। বর্তমানে দেশের মাটি সিরিয়ালে নোয়া ও কিয়ান জুটিকে বেশ মনে ধরেছে দর্শকদের। তবে অভিনেত্রী শ্রুতি কিন্তু দেবজ্যোতির থেকে বয়সে বড়, তাই শ্রুতিদি বলেই ডাকে তাকে। অবশ্য একেবারে বন্ধুর মতো হয়ে গিয়েছে দুজনেই। যে কারণে সিরিয়ালের কিছু দৃশ্যে ঘনিষ্ঠ অভিনয়ের সময়ে কোনো অসুবিধা হয় না।

অভিনে তা কিছুদিন আগেই একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন। যেখানে তাকে গাইতে শোনা গিয়েছিল যে ‘আমার মা বলেছিল খোকা তুই প্রেম করিস না। ভালো ছেলেদের কপালে ভালো মেয়ে জোটে না’। অভিনেতার সেই রইল ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল।

সম্প্রতি সেই রিল ভিডিওটির জবাব দিয়েছেন অভিনেত্রী রোশনী তন্বী ভট্টাচার্য। কিয়ান থুড়ি দেবজ্যোতির রিল ভিডিওর সাথে ডুয়েট ভিডিও বানিয়েছেন অভিনেত্রী। ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘তুমি ভ্রমের জগতে বাস করছ বন্ধু’। তাহলে ঠিক কি বলতে চাইছেন অভিনেত্রী ভালো মেয়ে ঠিকই আছে শুধু খোঁজ পাবার অপেক্ষা নাকি অন্য কিছু? এর জবাব অবশ্য সময়ই দেবে।

Related Articles

Back to top button