গসিপবিনোদনসিনেমা

ঋত্বিকের প্রেমে মজেছিলেন অমিতাভ কন্যা, বিবাহিত মেয়ের কান্ড জানতে পেরেই এই কাজ করেন বিগ বি

বলিউডের ‘গ্রিক গড’ বলা হয় তাঁকে। অনুরাগীরা তো বটেই, তাঁর প্রেমে হাবুডুবু খেয়েছেন বহু সিনে দুনিয়ার বহু সুন্দরীও। এখানে কথা হচ্ছে রাকেশ রোশনের পুত্র ঋত্বিক রোশনের (Hrithik Roshan)। করিনা কাপুর থেকে কঙ্গনা রানাওয়াত- বলি পাড়ার ‘কৃষ’এর সঙ্গে নাম জড়িয়েছে বহু নায়িকার।

বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যায়, সুজান খানের সঙ্গে গাঁটছড়া বাঁধার পরও বহু নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন এই সুদর্শন অভিনেতা। সেই কারণে একবার শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে গিয়ে উঠেছিলেন সুজান। তবে সেসব এখন অতীত। সুজানের সঙ্গে ডিভোর্সের পর এখন সাবা আজাদের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন দু’সন্তানের পিতা ঋত্বিক।

Hrithick Roshan

তবে আপনি কি জানেন ঋত্বিকের প্রেমিকাদের নামের তালিকায় নাম রয়েছে স্বয়ং ‘বিগ বি’র কন্যা শ্বেতা বচ্চনের? হ্যাঁ, ঠিকই পড়ছেন। বলিউডের ‘গ্রিক গড’এর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অমিতাভ-কন্যা (Hrithik Roshan and Shweta Bachchan Affair)। তাও আবার বিয়ের পর।

ঋত্বিক এবং শ্বেতা ছেলেবেলার বন্ধু। কিন্তু সুজানের সঙ্গে সম্পর্ক থেকে বেড়িয়ে আসার পর সেই বন্ধুত্ব গড়ায় প্রেমে। বলিপাড়ার গুঞ্জন, ভাই অভিষেকের সঙ্গে একটি অনুষ্ঠানে গিয়ে ঋত্বিকের সঙ্গে প্রথম আলাপ শ্বেতার। ছোটবেলার প্রেম ‘ভালোবাসা’র চেহারা নেয় কয়েকদিনের মধ্যেই। প্রেম এতটাই গভীর হয়েছিল যে মাঝেমধ্যেই নাকি লুকিয়ে লুকিয়ে দেখা করতেন দু’জনে।

Shweta Bachchan

শোনা যায়, ঋত্বিকের সঙ্গে বিবাহিত মেয়ের ঘনিষ্ঠতার কথা জানা মাত্রই রেগে যান অমিতাভ। সেই সম্পর্ক ভাঙার জন্য রোশন পরিবারের সঙ্গে যোগাযোগও বন্ধ করে দেন তিনি। আস্তে আস্তে দুই ‘স্টার কিড’এর মধ্যে দূরত্ব বাড়তে থাকে। একসময় ভেঙে যায় সেই প্রেম। বলিপাড়ায় কান পাতলে জানা যায়, চিরকাল বিতর্ক থেকে দূরে থাকা বচ্চন পরিবার শ্বেতা এবং ঋত্বিকের সম্পর্কের কারণে কোনও বিতর্কে জড়াতে চায়নি। পরিবারের মান-সম্মানের কথা ভেবে সম্পর্ক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন বিবাহিত শ্বেতা।

ঋত্বিকের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে আসার পর শ্বেতা এখন ঘরে ফিরেছেন। তবে স্বামীর সঙ্গে দিল্লিতে থাকেন না অমিতাভ-জয়ার মেয়ে। ফ্যাশান ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত হওয়ার পর থেকে এখন মুম্বইতেই থাকেন শ্বেতা।

Related Articles

Back to top button