বিনোদনভাইরাল

আপনি কীরকম মুসলমান! ‘মুসলিমদের হারাম’ ট্যাটু করে মৌলবাদীদের ক্ষোভের মুখে আমির কন্যা ইরা

ধর্মীয় মৌলবাদের কারণে মানুষে মানুষে লড়াই নতুন নয়। সারাদেশ জুড়েই যেন লেগে রয়েছে যুদ্ধ। এবার পার পেলেমনা আমির খানের কন্যা ইরাও। কিছু মৌলবাদীদের ক্ষোভের মুখে পড়লেন আমির কন্যা। সম্প্রতি ট্যাটু করতে শিখেছেন ইরা।

আর তাইই হাত পোক্ত করতে আরও প্র‍্যাকটিস চালিয়ে যাচ্ছেন তিনি। ট্যাটু আর্টিস্ট হিসেবে নিজের কেরিয়ারের কথাও ইতিমধ্যেই ভেবে ফেলেছেন তিনি। নতুন নতুন ট্যাটু করা শিখে সম্প্রতি তিনি ট্যাটু এঁকেছেন নুপুর শিখারে বলে তার একজন পরিচিতর হাতে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ইরা। আর সেখানেই ঘটে বিপত্তি।

https://www.instagram.com/p/CGAScOegcw6/?igshid=1d5qj5h02sne4

মৌলবাদীদের চরম কটাক্ষ এবং ক্ষোভের মুখে পড়তে হয় সারাকে। কেউ কেউ লেখেন তার করা ট্যাটুটি ‘মুসলিমদের হারাম’, কেউবা লেখেন ‘কিছু লোকেদের নামের শেষে সইদ খান থাকলেও তারা মুসলিমই নন’, একজন আবার বলে বসেছেন, ‘আপনি কী রকম মুসলমান’।

ভালো মনেই নিজের করা প্রথম ট্যাটুর ছবি পোস্ট করে ক্যাপশনে আমির কন্যা লিখেছিলেন, ” আমার করা প্রথম ট্যাটু! ধন্যবাদ নূপুর শিখারে আমার উপর বিশ্বাস রাখার জন্য। খুব একটা খারাপ হয়নি, তাই না?” কিন্তু তার এই কাজ ভালোভাবে নিতে পারেননি নেটপাড়ার একাংশ। যদিও কেউ কেউ প্রশংসাও করেছে তার কাজের।

https://www.instagram.com/p/CF_pOrsg6qM/?igshid=7vehtt86ldw3

Related Articles

Back to top button