বিনোদন

ত্রিপল ধামাকা! ‘ওয়েলকাম থ্রি’ নিয়ে হ্যাট্রিক হাঁকাতে ফিরছেন পরেশ রাওয়াল, অনিল কাপুর, নানা পাটেকর

বলিউডের অন্যতম সেরা কমেডি ছবির তালিকায় প্রথমেই আসে ‘ওয়েলকাম’ ছবির দুটি পার্টের নাম। এই ছবি দেখেছেন আর হাসতে হাসতে পেটে খিল ধরে যায়নি এমন হতেই পারেনা। বিটাউনের গলিতে কান পাতলেই শোনা যাচ্ছে খুব শিগগিরই নাকি আসছে ‘ওয়েলকাম 3’ (Welcome 3), আর এই খবর শোনা মাত্রই মুখে হাসি ফুটেছে দর্শকদের।

‘ওয়েলকাম’ এর তিন নম্বর ছবিতেও ‘মজনু ভাই’, ‘উদয় ভাই’ এবং ‘ডা.ঘুঙরু’রা যে মুখ্যচরিত্রে থাকবে, আর এই তিনজন হলেন বলিউডের তিন মহারথী অভিনেতা অনিল কাপুর, নানা পাটেকর এবং পরেশ রাওয়াল। সূত্রের খবর, এই মুহুর্তে চিত্রনাট্য নিয়েই জোর কদমে ভাবনা চিন্তা চলছে। জানা যাচ্ছে, এই তিনজন বাদে কাস্টিং এ থাকছে আরও চমক।

নানা পাটেকার Nana Patekar Lifestyle

ওয়েলকাম’য়ে কমেডির সঙ্গে জুড়ে থাকবে ভরপুর অ্যাকশন। অর্থাৎ এককথায় ‘ওয়েলকাম ৩’ পুরোপুরি অ্যাকশন কমেডি হতে চলেছে। ২০০৭ সালে ওয়েলকাম এর প্রথম ছবিটি মুক্তি পেয়েছিল যেখানে প্রধান কাস্ট ছিলেন অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর, নানা পাটেকর এবং পরেশ রাওয়াল।

এরপর ২০১৫ সালে মুক্তি পায় ওয়েলকাম ব্যাক। এতে অনিল কাপুর, নানা পাটেকর, জন আব্রাহাম, শ্রুতি হাসান, শাইনি আহুজা, অঙ্কিতা শ্রীবাস্তব, ডিম্পল কাপাডিয়া, পরেশ রাওয়াল এবং নাসিরুদ্দিন শাহ এর মত তারকারা ছিলেন। দুটি ছবিই বক্স অফিসে দুর্দান্ত হিট, এবং এখনো সুযোগ পেলে এই ছবি দেখতে ছাড়েননা কেউই। স্বভাবতই ‘ওয়েলকাম ৩’ নিয়ে এক্সপেকটেশন তুঙ্গে। তবে প্রথম দুটি ছবির অনেক অভিনেতা অভিনেত্রীরাই এই অংশ থেকে বাদ থাকছেন।

Related Articles

Back to top button