ছবিবিনোদন

কেউ সাপ পোষেন, কেউ জুতো পরে ঘুমোন! এই ৮ বলিউড তারকার আজব অভ্যাসের কথা জানলে চোখ কপালে উঠবে

প্রত্যেক মানুষেরই এমন কিছু অভ্যাস থাকে যা তাঁর করা চাই-ই চাই। বলিউড তারকারাও ব্যতিক্রম নন। তবে বি টাউনে এমন কিছু সেলেবও (Bollywood celebs) রয়েছেন যাদের রয়েছে বেশ কিছু অদ্ভুত অভ্যাস (Weird habits)। সেসব অভ্যাসের কথা যদি জানেন তাহলে চোখ কপালে উঠতেই পারে। আজকের প্রতিবেদনে এমনই ৬ তারকার আজব অভ্যাসের কথা তুলে ধরা হল।

রানী মুখার্জি (Rani Mukerji)- বলিউডের এই নামী অভিনেত্রীকে চেনা জানা অনেকেই ‘ক্যুইন চেইন স্মোকার’ বলে ডাকেন। এই নাম দেওয়ার কারণ হল তিনি নাকি ধূমপান না করে এক মুহূর্তও থাকতে পারেন না। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এই বঙ্গ তনয়া কিন্তু চেইন স্মোকার।

Rani Mukerji smoking

অনন্যা পাণ্ডে (Ananya Panday)- চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা পাণ্ডের নামও এই লিস্টে রয়েছে। বি টাউনের এই সুন্দরী অভিনেত্রীর পার্টি করার ‘বদ অভ্যাস’ রয়েছে। শোনা যায় ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ অভিনেত্রী অনন্যা নাকি পার্টি ছাড়া একেবারেই থাকতে পারেন না। সেই কারণে মোটা টাকা খরচ করে প্রায়শয়ই চুটিয়ে পার্টি করতে দেখা যায় চাঙ্কি কন্যাকে।

Ananya Panday partying

শাহিদ কাপুর (Shahid Kapoor)- কফি ছাড়া চলে না এমন অনেক মানুষই রয়েছেন। বলিউডের ‘কবীর সিং’ অভিনেতা শাহিদও তাই। কিন্তু তাই বলে ১০ কাপ কফি! হ্যাঁ, অবাক লাগলেও প্রত্যেকদিন ১০ কাপ কফি লাগবেই তাঁর। এমনই এক ‘আজব’ অভ্যাস তৈরি করে ফেলেছেন তিনি।

Shahid Kapoor drinking coffee

শাহরুখ খান (Shah Rukh Khan)- বলিউডের ‘বাদশা’ শাহরুখেরও একটি অত্যন্ত ‘বদ’ অভ্যাস রয়েছে। বলিউড সুপারস্টার নিজেই একবার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি সারাদিন জুতো খোলেনই না। মাঝেমধ্যে তো জুতো পরেই শুয়ে পড়েন। শাহরুখ জানান, তিনি জুতো পরে থাকতে ভালোবাসেন।

After Shahrukh Khan Kartik Aryan is to be called as Bollywood King says fans

ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan)- সইফ আলি খানের পুত্র ইব্রাহিমের নামও এই তালিকায় রয়েছে। মহিলা সঙ্গ থাকতে ভালোবাসেন সইফ পুত্র। ইতিমধ্যেই বি টাউনের অন্দরে কান পাতলে এই গুঞ্জন শোনা যায়। নিন্দুকদের বক্তব্য, মহিলা সঙ্গ ছাড়া নাকি ইব্রাহিম থাকতেই পারেন না।

Ibrahim Ali Khan with ladies

করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)– বি টাউনের এই সুন্দরী অভিনেত্রীরও একটি বদ অভ্যাস আছে। শোনা যায়, করিনা নাকি একটি নার্ভাস হলেই নিজের নখ কামড়াতে শুরু করে দেন। বেশ কয়েকবার ক্যামেরাতেও ধরে পড়েছে সেই দৃশ্য।

Kareena Kapoor Khan nailbiting

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)– বলিউডের ‘দেশি গার্ল’ একবার নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি সব জিনিস গুছিয়ে রাখা তাঁর অভ্যাস। কোনও জিনিস যদি অগোছালো দেখেন, তাহলেই নাকি প্রিয়াঙ্কার মন খারাপ হয়ে যায়।

Priyanka Chopra sad

সুস্মিতা সেন (Sushmita Sen)- তালিকার শেষ নামটি হল বঙ্গ তনয়া সুস্মিতা সেনের। বি টাউনের এই নামী অভিনেত্রীর অত্যন্ত ‘অদ্ভুত’ একটি অভ্যাস রয়েছে। আর সেটি হল সাপ পোষার।

Sushmita Sen weird habit, Sushmita Sen snake

বিশ্বের খুব কম সংখ্যক লোকেরই সাপ পোষার অভ্যাস রয়েছে। আর সেই কম সংখ্যক মানুষদের তালিকায় নাম রয়েছে সুস্মিতার। পর্দায় ‘আরিয়া’র বাড়িতে একটি মস্ত অজগর সাপ রয়েছে বলে জানা যায়।

Related Articles

Back to top button