ভাইরালভিডিও

পালিয়ে বিয়ে! বরকে ঝাঁটা দিয়ে উত্তম-মধ্যম পেটালো দিদা, চরম ভাইরাল ভিডিও

Viral Video: আজকালকার দিনে পালিয়ে বিয়ে, তুলে নিয়ে এসে বিয়ে তো আখছাড় হয়। কিন্তু এই বিয়ে অনেকক্ষেত্রেই পরিবারের লোকজন মেনে নিতে পারেনা। কারণ প্রতিটা মা বাবা বা পরিবারেরই তাদের সন্তানদের নিয়ে অনেক স্বপ্ন, আশা, আকাঙ্ক্ষা থাকে। কিন্তু বয়সের দোষে সেসবের তোয়াক্কা না করেই তারা দিগবিদিক জ্ঞানশূন্য হয়ে সিদ্ধান্ত নিয়ে বসে। মা বাবা পরিবারের কথা না ভেবেই তারা এমন একেকটা কান্ড ঘটায় যার জেরে অবিভাবকদের মানসিক অবস্থা ভেঙে পড়ে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে এরকমই একটি ঘটনা। যেখানে দেখা যাচ্ছে, একটি ছেলে এবং একটি মেয়ে পরিবারকে না জানিয়েই পালিয়ে বিয়ে করেছে যার জেরে দুই পরিবারই মানসিকভাবে বেজায় ভেঙে পড়েছে। কেউই মেনে নিতে পারেনি তাদের বিয়ে।

আর এমতাবস্থায় ছেলেটির দিদা মেজাজ হারান। এবং নব বিবাহিত স্ত্রীয়ের সামনেই তাকে ঝাঁটা দিয়ে প্রকাশ্য রাস্তায় পেটাতে শুরু করে। বিয়ের আগে নিজেরাই টোপর, মুকুট, আরও বিভিন্ন জিনিস কেনাকাটা করে বাজার করে। পরে বর সেজে, গলায় মালা পরে, বউয়ের সিঁথিতে সিঁদূর দিয়ে বাড়ি ফিরতেই দিদা রেগে আগুন হয়ে যায়। তারপর ঝাঁটা হাতে তাকে বেরিয়েও যেতে বলে৷ ছেলেটি কথা না শুনলে তাকে ঝাঁটা দিয়ে পেটাতে শুরু করে দিদা।

কিন্তু পরিস্থিতি হাতের বাইরে যেতেই ছেলেটি সব সত্যি বলে দেয় ছেলেটি। আসল ঘটনাটি হল সে জানায়, সে বিয়ে করেনি। আর তাতেই সবাই তাজ্জব বনে যান। পুরো ঘটনাটি সাজানো এবং কেবল মজার উদ্দেশ্যেই বানানো হয়, যাকে বলে প্র‍্যাঙ্ক ভিডিও। এই অকালেও যদি কাউকে হাসানোর জন্য একটু মজার ছলেই যদি কেউ বিয়ে করে তাহলে ক্ষতি কি? এই ভিডিও ছড়িয়ে পড়া মাত্রেই তা নিমেষে তুমুল ভাইরাল হয়ে পড়ে, এবং সকলেই হেসে গড়াগড়ি খাচ্ছে এই ভিডিও দেখে।

Related Articles

Back to top button