ওয়েব সিরিজবিনোদন

ডুবন্ত বলিউডেও সুপারহিট ‘The Kashmir Files’, শীঘ্রই আসবে ওয়েব সিরিজ, জানালেন বিবেক অগ্নিহোত্রী

কাশ্মীরি পণ্ডিতদের নরসংহার নিয়ে তৈরি ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files) বক্স অফিসে ঝড় তুলেছিল। চলতি বছরের সবচেয়ে বেশি আয় করা বলিউড সিনেমার তালিকায় নাম তুলে ফেলেছিলে বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri) পরিচালিত এই সিনেমা। অনেক কাশ্মীরি পণ্ডিত এই সিনেমা দেখতে বসে তো কেঁদেও ফেলেছিলেন।

এবার কাশ্মীরি পণ্ডিতদের জীবনের সেই দুঃখের অজানা কাহিনীই ওয়েব সিরিজের রূপে আনতে চলেছেন বিবেক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিবেক নিজেই এই কথা ঘোষণা করেছেন। আর একথা শোনার পর থেকে আর সেই সিরিজের জন্য তর সইতে পারছেন না দর্শকরা। অনেকে তো এখনই বলছেন, ‘দ্য কাশ্মীর ফাইলস’এর মতোই সুপারহিট হতে চলেছে এই সিনেমা।

The Kashmir Files

সম্প্রতি একজন নেটিজেন বিবেককে টুইটারে লেখেন, ‘স্যার, আপনার সঙ্গে (কাশ্মীরি পণ্ডিত) কমিউনিটির ভাগ করে নেওয়া অভিজ্ঞতা নিয়ে তৈরি একটি তথ্যচিত্র কিন্তু এখনও বাকি রয়েছে। আমরা অপেক্ষা করছি’। এর জবাবে বিবেক টুইটারে লেখেন, ‘আমরা একটি ওয়েব সিরিজ তৈরি করতে চলেছি’। প্রসঙ্গত, ‘কাশ্মীর ফাইলস’ ওয়েব সিরিজ আসছে একথা ঘোষণা করা হলেও, সেটি কবে রিলিজ হবে সেই প্রসঙ্গে কিছু বলেননি তিনি।

Vivek Agnihotri

তবে শুধুমাত্র অনুরাগীদের প্রশ্নের জবাব দেওয়াই নয়, বিবেক প্রকাশ্যে করণ জোহর এবং তাঁর সঞ্চালিত শো ‘কফি উইথ করণ’এর অতিথিদেরও একহাত নেন। তাঁদের পরোক্ষভাবে ঠুকে একটি টুইট করে বিবেক লেখেন, ‘আমার মনে হয়, কফি ক্লাবের দুষ্টু ছেলেদের সোশ্যাল মিডিয়া ম্যানেজ করা এজেন্সি এবং জনসংযোগ আধিকারিকদের আমার সঙ্গে লড়াই না করে নিজেদের ছবিতে মনোযোগ করা উচিত। আমি এমন না যাকে উপহার দিয়ে গলানো যায়। সর্বদা শ্রেষ্ঠ’।

Karan Johar in Koffee With Karan

সুপারহিট ‘দ্য কাশ্মীর ফাইলস’এর পরিচালক বিবেক এমন একজন পরিচালক যিনি নিজের মনের কথা প্রকাশ্যে বলতে একেবারেই ভয় পান না। কয়েকদিন আগেই যেমন ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে নিজের মতামত সামনে রেখেছিলেন বিবেক।

বলিউডের এই নামী পরিচালক ‘ব্রহ্মাস্ত্র’ পরিচালক অয়ন মুখার্জিকে একহাত নিয়ে বলেছিলেন, তিনি নাকি ঠিক করে ‘ব্রহ্মাস্ত্র’ শব্দটাই উচ্চারণ করতে পারেন না। যদিও এরপর এও জানিয়েছিলেন যে, অয়নের কাজ তাঁর বেশ পছন্দ এবং চিন্তিত হয়েই একথা বলছেন তিনি।

Related Articles

Back to top button