ছবিবিনোদনভাইরালসিরিয়াল

কৃষ্ণপ্রেমে মেতেছে সিরিয়ালের ‘ভুতু’, ছোট্ট মীরাবাঈ রূপে ভাইরাল আর্শিয়ার ছবি

বাংলা সিরিয়ালের ছোট্ট ভুতের কথা মনে আছে নিশ্চই! হ্যাঁ ঠিকই ধরেছেন ‘ভুতু’ সিরিয়ালের কথাই বলছি। এক সময় সমস্ত বাংলা সিরিয়ালের জনপ্রিয়তা ছাপিয়ে গিয়েছিল এই ‘ভুতু’ সিরিয়াল।সিরিয়ালে ছোট্ট ভুতুকে দেখবার জন্য অধির আগ্রহে সময় গুনতেন বাড়ির ছোট থেকে বর সকলে, এমনকি বাড়ির মহিলাদের সাথে সাথে বহু পুরুষও ভুতু দেখতে অভ্যস্ত হয়ে পড়েছিল। মিষ্টি একটা মেয়ের দুস্টু মিষ্টি অভিনয়ে দর্শকদের মন জয় করে নিয়েছিল। সিরিয়ালে ছোট্ট ভুতুর চরিত্রে অভিনয় করেছিল খুদে অভিনেত্রী আর্শিয়া মুখার্জী (Arshiya Mukherjee)।

সিরিয়ালে ছোট্ট ভুতু নিজের ম্যাজিক দিয়ে দারুন সমস্ত মজাদার কীর্তি করে বেড়াতো। আর তাই ভুতুর চরিত্র ছিল সিরিয়ালের মধ্যে সবচেয়ে জনপ্রিয়। তবে সিরিয়ালের সেই ছোট্ট ভুতু কিন্তু আর ছোট নেই বর্তমানে ১১ বছর বয়স ভুতু থুড়ি আর্শিয়ার। আর এবার ফের টেলিভিশনের পর্দায় ফিরছে ভুতু। বিগত কিছুদিন ধরেই ষ্টার জলসায় এক নতুন সিরিয়াল ‘শ্রীকৃষ্ণভক্ত মেয়েরা’-র প্রোমো দেখা যাচ্ছে। আর সেই  সিরিয়ালের দেখা যাবে আর্শিয়াকে।

সিরিয়ালে মীরাবাঈয়ের কৃষ্ণপ্রেমের কাহিনী দেখানো হবে। অনেকেই হয়তো ভাবতে পারেন যে কে এই মীরাবাঈ। তাহলে বলি, মীরাবাঈ হল রাজস্থানের যোধপুরের প্রতিষ্ঠাতা মান্দোরের রাও যোধার পৌত্রী। রাণা ভোজরাজের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল, কিন্তু তাকে নিজের স্বামী হিসাবে কোনোদিনই মেনে নেননি মীরাবাঈ। একেবারে ছোটবেলায় শ্রীকৃষ্ণকেই নিজের স্বামী হিসাবে মেনে নিয়েছিলেন মীরা।

এরপর ২০ বছর বয়সে বিধবা হলে বৃন্দাবনে প্রিয় কৃষ্ণের কাছে চলে যান তিনি। সেখানে রবিদাসের শিষ্যায় পরিণত হন। এরপর কৃষ্ণের প্রেমে তেরোশোরও বেশি গান লিখেছেন মীরা, যেগুলি মীরার ভোজন নাম পরিচিত। ১৪৫৭ সালে দ্বারকায় মৃত্যুবরণ করেন মীরাবাঈ। যদিও তাঁর মৃত্যু নিয়ে কিছু বিতর্ক রয়েছে ঐতিহাসিকদের মধ্যে।

আর্শিয়া মুখার্জী Arshiya Mukherjee মীরাবাঈ

সিরিয়ালের শুরুর তারিখ সামনে না এলেও শুটিং যে শুরু হয়ে গিয়েছে তা বোঝার অপেক্ষা রাখে না। সম্প্রতি অভিনেত্রী আর্শিয়া নিজের ইনস্টাগ্রামে ছোট্ট মীরাবাঈয়ের সাজে কিছু ছবি শেয়ার করেছে। যেগুলি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে  সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button