বিনোদনসিনেমা

বক্স অফিসে বিরাট সাফল্যের পরেও ১৬ মাস বেকার ছিলেন বিবেক! যোগ্য সম্মান পাননি ইন্ডাস্ট্রিতে

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা বিবেক ওবেরয় (Vivek Oberoi)। দীর্ঘ অভিনয় জীবনে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে দর্শকদের মনোরঞ্জন করে চলেছেন অভিনেতা। টানা ২ দশক ধরে অভিনয় করেছেন চুটিয়ে। দীর্ঘদিন এই পেশার সাথে যুক্ত থাকার পর বর্তমানে তিনি ইন্ডাস্ট্রির সিনিয়ার অভিনেতাদের মধ্যে একজন।

তবুও ইন্ডাস্ট্রিতে আজ অবধি যোগ্য সম্মান পাননি অভিনেতা। ভালো অভিনেতা হয়েও বলিউডের ‘এক্সক্লুসিভ ক্লাব'(Exclusive Club)- এর ক্ষমতার চাপে বরাবরই থেকে গিয়েছেন ‘ইনসাইডার'(Insider)। তাই দীর্ঘদিন ইন্ডাস্ট্রির অংশ হয়ে থাকার পরেও যোগ্য সম্মান না পাওয়ায় আজ আর কারও বিরুদ্ধেই মুখ খুলতে দুবার ভাবেন না বিবেক। সাত পাঁচ না ভেবে মনের কথা মুখে আনেন অনায়াসেই।

সদ্য মুক্তি পেয়েছে বিবেক অভিনীত ওয়েব সিরিজ ‘ইনসাইড এজ সিজন থ্রি’ (Inside Age Season 3)। এর আগের দুটি সিজনেও অভিনয় করে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছেন বিবেক। তবে ওটিটি (OTT) প্লাটফর্মে স্বীকৃতি পাওয়ার আগে অভিনয় জীবনে এক কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন অভিনেতা।

উল্লেখ্য বিবেক ওবেরয় অভিনীত অন্যতম ব্লকবাস্টার হিট হল ‘শুটআউট অ্যাট লোখন্ডওয়ালা’। বক্স বিরাট সাফল্য পাওয়ার পাশাপাশি সিনেমায় ব্যাপক প্রশংসিত হয়েছিল সিনেমায় তার চরিত্রটির অভিনয়। তবে এই সিনেমায় বিরাট সাফল্য মেলার পরেও একটানা ১৬ মাস অর্থাৎ ১ বছর ৪ মাস অভিনেতার হাত কোনো কাজ ছিল। একপ্রকার বাধ্য হয়ে বাড়ি বসেই দিন কাটছিল অভিনেতার।

Vivek Oberoi

সেসময় ইন্ডাস্ট্রিতে কেউ কাজ দেননি বিবেককে। তবে সিনেমা বক্স অফিসে হিট করার পরেও কেউ তাকে কেন কাজ দিচ্ছিলেন না তা বুঝতে পারছিলেন না বিবেক। এপ্রসঙ্গে অভিনেতা জানান তাকে ফোন করে বলা হত সবাই তার কাজ পছন্দ করেন তার অভিনীত চরিত্রে তিনি দুর্দান্ত অভিনয় করেছেন,কিন্ত সেসময় তাকে কাজ দিলে উপর মহল থেকে চাপ আসবে। তবে এখন বিবেক কেবল মাত্র নিজের পছন্দের সিনেমাতেই কাজ করেন। কারণ তিনি কাজ করতে চান চাকরি নয়।

Related Articles

Back to top button