খবরগানবিনোদন

বাবাকে শেষ দেখাও দেখতে পেলেন না বিশাল দাদলানি! করোনা আক্রান্ত হয়ে গৃহবন্দী সুরকার

দেশজুড়ে আছড়ে পড়েছে করোনা সংক্রমণের তৃতীয় ঢেউ। যার জেরে সংক্রমিত হয়েছেন একের পর এক বিনোদন জগতের তারকারাও। শুক্রবার অর্থাৎ গতকাল সকালেই করোনা আক্রান্ত হয়েছেন বলিউডের জনপ্রিয় সুরকার বিশাল দাদলানি (Vishal Dadlani)। আর নিজের করোনায় আক্রান্ত হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই তার জীবনে ঘটে যায় এক মর্মান্তিক ঘটনা।

গতকাল রাতেই বিশাল দাদলানির বাবা মোতি দাদলানির (Moti Dadlani) মৃত্যু। বাবাকে হারিয়ে একেবারে ভেঙে পড়েছেন বিশাল। নিজে করোনা আক্রান্ত হওয়ায় এই সময়ে মায়ের পাশেও গিয়ে দাঁড়াতে পারছেন না বিশাল।তাই সুরকারের গলায় রয়েছে আক্ষেপের সুর। জানা গেছে পরিস্থিতিতে সবকিছু একা হাতে সামলেছেন বিশাল দাদলানির বোন।

বিশাল দাদলানি Vishal Dadlani Indian Idol 12

এদিন সোশ্যাল মিডিয়ায় বাবার ছবি পোস্ট করে শোকস্তব্ধ বিশাল লিখেছেন, ‘বাবা তিন-চার দিন ধরেই ICU-তে ছিলেন। কিন্তু শুক্রবার থেকে আমি বাড়ি যেতে পারিনি। কারণ, আমি করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে আইসোলেশনে রয়েছি। আর গতকাল রাতে বাবাকে হারালাম।’ শেষবারের মতো বাবার মুখটাও দেখতে পারেননি বিশাল।

এরপরেই একরাশ আফসোস জানিয়ে তিনি লিখেছেন ‘এই কঠিন সময়ে মায়ের কাছে গিয়ে তাঁকে সামলাতে অবধি পারছি না। এটা ঠিক নয়! জানি না, বাবাকে ছেড়ে কী করে থাকব। আমি সত্যিই ভেঙে পড়েছি।’ সেইসাথে তার আরও সংযোজন ‘আমি আজ বাবার পাশাপাশি আমার প্রিয় বন্ধুটিকেও হারিয়ে ফেললাম। বাবাই আমার প্রকৃত শিক্ষক ছিলেন। আজ আমার মধ্যে যা কিছু ভাল,তার সবটাই বাবার অবদান।’

উল্লেখ্য শুক্রবার সকালে সোশ্যাল মিডিয়ায় কোভিড টেস্ট কিটের ছবি পোস্ট করে বিশাল লিখেছিলেন, ‘সপ্তাহের মাঝে যেসমস্ত শুটে ছিলাম, সেখানে যথাসম্ভব কোভিড বিধি মেনেই শুটিং হয়েছে, আমি যতদূর জানি। না মাস্ক ছাড়া কোনও লোকের সঙ্গে দেখা করেছি, না এরকম কোনও জিনিস ছুঁয়েছি যেটা স্যানিটাইজড নয়। তা সত্ত্বেও করোনা হল। এই পোস্ট তাঁদের জানানোর জন্য যে বা যাঁরা বিগত ১০ দিনে আমার সংস্পর্শে এসেছেন। দুঃখের বিষয় সমস্তরকম সতর্কতা অবলম্বন করেও কোভিড রিপোর্ট পজিটিভ এল।’

Related Articles

Back to top button