বিনোদন

আমার জায়গায় এলো অনু মালিক, আমি আর ফিরিনি! ইন্ডিয়ান আইডল নিয়ে বিস্ফোরক বিশাল দাদলানি

জনপ্রিয় শো ইন্ডিয়ান আইডল এর (Indian Idol) চলতি বছরের সিজন নিয়ে বারংবার দানা বেঁধেছে নানান বিতর্ক। মাস খানেক আগেই শেষ হয়েছে এই সিজন। তবে চলতি বছরের ইন্ডিয়ান আইডলে প্রথম থেকে বিচারকের আসনে দেখা মিলেছিল বিশাল দাদলানির (Vishal Dadlani)। তবে শো চলাকালীন গত জুন মাস থেকেই উধাও তিনি।

শোনা গিয়েছিল সাময়িক ব্রেকে আছেন তিনি, কিন্তু এরপর সেই ব্রেক আর শেষ হয়নি৷ গোটা শো-য়ের শেষ দিন পর্যন্ত আর দেখা মেলেনি তার। এরপর তাঁর আসনে বসেছিলেন অনু মালিক। এমনকি শো শেষ হওয়া পর্যন্ত অনুই থেকে যান বিশালের আসনে। আর কেন ফিরে এলেন না বিশাল, এবার এই রহস্যের উত্তর দিলেন গায়ক স্বয়ং।

আসলে আমরা সকলেই জানি, চলতি বছরের মাঝে একবার ফের মাথাচাড়া দিয়ে উঠেছিল করোনার তৃতীয় ঢেউ। মহারাষ্ট্রে হুহু করে বাড়ছিল করোনা, সেই পরিস্থিতিতে মুম্বই থেকে সরিয়ে নিয়ে গিয়ে দমন এর একটি স্টুডিওতে টানা ফেলা হয়েছিল ‘ইন্ডিয়ান আইডল’ এর শ্যুটিং। আর এই সময় কোনো ঝুঁকি নিতে চাননি বিশাল। তিনি লোনাভালায় নিজের পরিবারের কাছে চলে যান।

তার জায়গায় তখন আসেন অনু মালিক। পরে করোনা পরিস্থিতি ঠিক হলেও আর ফিরে আসেননি বিশাল। কারণ হিসেবে বিশাল সাফ জানিয়েছিলেন, আসলে বিচারক হিসেবে তার পারিশ্রমিক অনু মালিকের চেয়ে কয়েক গুণ বেশি। তাই নির্মাতারা স্বাভাবিকভাবেই সবদিক ভেবেই ওই সিদ্ধান্ত নিয়েছিলেন।

যদিও এবার ‘সা রে গা মা পা ‘ তে বিচারকের আসনে দেখা মিলবে বিশালের৷ সে প্রসঙ্গে কথা বলতে গিয়ে বিশাল জানিয়েছেন যে সুরের কাছাকাছি থাকাটাই তাঁর কাছে আসল। যেকোনও মিউজিক রিয়েলিটি শো থেকে তার মূল লক্ষ্য থাকে সেই শো থেকে তরুণ প্রতিভা খুঁজে বের করে আনা এবং অবশ্যই তাঁদের সাহায্য করা।

Related Articles

Back to top button